ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সামান্থার কাঙ্ক্ষিত পাঁচ নারী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৯, ৪ জুন ২০২১   আপডেট: ১৩:১৫, ৪ জুন ২০২১
সামান্থার কাঙ্ক্ষিত পাঁচ নারী

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। রূপ ও অভিনয় গুণে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। হায়দরাবাদ টাইমসের জরিপে ‘সবচেয়ে কাঙ্ক্ষিত নারী-২০২০’-এর তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন এই অভিনেত্রী। কোটি ভক্তের ‘কাঙ্ক্ষিত’ নারী হলেও তার ‘নারী ক্রাশ’-এর তালিকায় রয়েছেন পাঁচজন অভিনেত্রী। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এ তথ্য জানান তিনি।

সামান্থা আক্কিনেনি তার নারী ক্রাশের বিষয়ে বলেন—‘এ বিষয়টি প্রতিদিন পরিবর্তন হয়। এখন আমার দৃষ্টিতে নয়নতারা খুবই আবেদনময়ী। অ্যামি জ্যাকসন ও সাই পল্লবী খুবই সুন্দরী। তা ছাড়া আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোনও আমার খুব পছন্দের।’ অন্যদিকে এ অভিনেত্রীর তালিকায় রয়েছেন পছন্দের পুরুষও। সবাইকে অবাক করে সামান্থা আক্কিনেনি বলেন, ‘‘থর’ খ্যাত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ আমার খুব প্রিয়।’’

‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সামান্থা। পাশাপাশি ‘শকুন্তলাম’ সিনেমায় দেখা যাবে তাকে। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর।

এই দুই সিনেমা ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন সামান্থা। এছাড়া ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। এর মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হবে তার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়