ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খোলা পিঠে উষ্ণতা ছড়াচ্ছেন জয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ৪ জুন ২০২১   আপডেট: ১৭:০৪, ৪ জুন ২০২১
খোলা পিঠে উষ্ণতা ছড়াচ্ছেন জয়া

দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান। অভিনয় নিয়ে ব‌্যস্ত সময় পার করলেও সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব এই অভিনেত্রী। সম্প্রতি জয়া তার কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যা অন্তর্জালে উষ্ণতা ছড়াচ্ছে।

গত ৩০ মে, দুটি ছবি জয়া তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। তাতে দেখা যায়, লাল রঙের পোশাক পরে আছেন জয়া। খোলা পিঠের এসব ছবিতে লাস‌্যময়ী রূপে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। এর তিনদিন পর একই পোশাকের আরো দুটি ছবি পোস্ট করেন জয়া আহসান। আর ক‌্যাপশনে লিখেন—‘যেখানে আলো আছে আমাকে সেখানে রাখুন।’

এসব ছবি পোস্ট করার পর থেকে প্রশংসাসূচক বাক‌্যে ভেসে যাচ্ছেন জয়া। তার ভক্তদের মতো অস্ট্রেলিয়া থেকে মন্তব‌্য করেছেন ‘মিস ওয়ার্ল্ড অস্ট্রেলিয়া-২০১৩’ বিজয়ী মডেল-অভিনেত্রী এরিন হল‌্যান্ড। কমেন্ট বক্সে এই সংগীতশিল্পী লিখেছেন, ‘অপূর্ব।’ যদিও এই বিদেশির মন্তব‌্যের কোনো উত্তর দিতে দেখা যায়নি জয়া আহসানকে।

বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন জয়া। স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ওপার বাংলার সিনেমায় অভিনয় করে চলতি বছর ঘরে তুলেছেন ফিল্মফেয়ার অ‌্যাওয়ার্ড। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত টলিউড সিনেমা ‘বিজয়া’ ও ‘রবিবার’–এর জন্য সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রী হিসেবে দ্বিতীয়বারের মতো এই সম্মাননা লাভ করেন জয়া।

কলকাতার বেশকিছু সিনেমার কাজ জয়ার হাতে রয়েছে। করোনা সংকটের কারণে শুটিং করতে পারছেন না এই অভিনেত্রী। তা ছাড়াও তার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়