ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কেন দীপিকার কাছে ঐশ্বরিয়াকে ‘বাজিরাও মাস্তানি’ ছাড়তে হয়?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১৫ জুন ২০২১   আপডেট: ১৫:৪৩, ১৫ জুন ২০২১
কেন দীপিকার কাছে ঐশ্বরিয়াকে ‘বাজিরাও মাস্তানি’ ছাড়তে হয়?

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার অভিনয় ক্যারিয়ারের অন্যতম দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’। কিন্তু সিনেমা দু’টির কোনোটিতেই প্রথম পছন্দ ছিলেন না দীপিকা।

পরিচালক সঞ্জয় লীলা বানসালি শুরুতে সিনেমা দু’টিতে ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিতে চেয়েছিলেন। এর আগে এই নির্মাতার ‘হাম দিল দে চুকে সনম’, ‘দেবদাস’, ‘গুজারিশ’ সিনেমায় অভিনয় করেন তিনি। কিন্তু ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ সিনেমায় ঐশ্বরিয়ার বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে জটিলতা তৈরি হওয়ায় শেষ পর্যন্ত সিনেমা থেকে সরে যান এই অভিনেত্রী। পরে দীপিকাকে বেছে নেন বানসালি।

এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া রাই বচ্চন বলেন, ‘সঞ্জয় চেয়েছিলেন আমি পদ্মাবত সিনেমায় অভিনয় করি। কিন্তু আমার জন্য আলাউদ্দিন খিলজি জোগাড় করতে পারেননি। আবার বাজিরাও মাস্তানি সিনেমায় আমার জন্য বাজিরাও কাস্ট করতে পারেননি। এজন্যই সঞ্জয়ের সঙ্গে এই দু’টি সিনেমা করার ইচ্ছে থাকলেও করা হয়নি।’

‘বাজিরাও মাস্তারি’ সিনেমায় দীপিকার বিপরীতে বাজিরাও চরিত্রে অভিনয় করেন রণবীর সিং। অন্যদিকে, ‘পদ্মাবত’ সিনেমায় আলাউদ্দিন খিলজি চরিত্রেও দেখা যায় এই অভিনেতাকে। এছাড়া রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় শহিদ কাপুরকে দেখা গেছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়