Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

রণবীরের একডজন প্রেম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ৩ জুলাই ২০২১   আপডেট: ০৮:১২, ৩ জুলাই ২০২১
রণবীরের একডজন প্রেম

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এ খবর কারো অজানা নয়। খুব শিগগির তারা বিয়েও করবেন বলে শোনা যাচ্ছে। আলিয়া ভাট ছাড়াও আরো ১১ জন নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। এ তালিকায় রয়েছেন— নন্দিতা মাহতানি, নার্গিস ফাকরি, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ প্রমুখ। ৩৮ বছর বয়সী রণবীর কাপুরের একডজন প্রেম কাহিনি নিয়ে এই প্রতিবেদন।

অবন্তিকা মালিক
ক্যামেরার সামনে আসার আগে রণবীর কাপুর অবন্তিকা মালিকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। তাদের এই প্রেমের সূচনা কৈশোর বয়স থেকে। কিন্তু কিছু বোকা বোকা কর্মকাণ্ডের কারণে এই সম্পর্ক বেশি দিন টিকেনি। পরবর্তীতে অবন্তিকা জীবনসঙ্গী হিসেবে ইমরান খানকে বেছে নেন। বিয়ে করে এ জুটি এখন সংসার করছেন। অন‌্যদিকে রণবীর মনোযোগ দেন অভিনয়ে।

নন্দিতা মাহতানি
২০০৮ সালে রণবীর কাপুর-নন্দিতা মাহতানির প্রেমের গল্পের সূচনা। কারণ এ বছর ‘বাচনা অ্যায় হাসিনো’ সিনেমার কাজ করছিলেন তারা। এর শুটিং সেটে প্রেমে পড়েন অভিনেতা সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী নন্দিতার সঙ্গে। এই সিনেমার ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করছিলেন নন্দিতা মাহতানি। রণবীর ও নন্দিতার বয়সের ব‌্যবধান ১০ বছর। বয়সের পার্থক্য থাকলেও তাদের রোমান্স দেখে অনেকেই অবাক হয়েছিলেন। কিন্তু এই সম্পর্কও স্থায়ী হয়নি।

প্রিয়াঙ্কা চোপড়া
২০১০ সালে ‘আনজানা আনজানি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন রণবীর কাপুর-প্রিয়াঙ্কা চোপড়া। এ সিনেমায় তাদের রসায়ন দর্শকের নজর কেড়েছিল। আবার বাস্তব জীবনেও তাদের সমীকরণ জোরদার হয়। যদিও এই সম্পর্ক বেশিদিন টিকেনি।

সোনম কাপুর
রণবীর কাপুর অভিনীত প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় রণবীরের সঙ্গে অভিনয় করেন সোনম কাপুর। আর তাদের প্রেম শুরু এ সিনেমার সেট থেকেই। শোনা যায়, পরিচালক সঞ্জয় লীলা বানসালী এই জুটিকে নিয়ে ‘ব্ল্যাক’ সিনেমা নির্মাণের পরিকল্পনাও করেছিলেন। কিন্তু তা বাস্তবে রূপ নেয়নি। কারণ ততদিনে রণবীরের দৃষ্টি চলে যায় দীপিকার দিকে, ফলে ভেঙে যায় সোনম-রণবীরের প্রেম।

দীপিকা পাড়ুকোন
রণবীর ও দীপিকা পাড়ুকোনের প্রেম কাহিনি বলিউডের কারো অজানা নয়। এই জুটির রোমান্স টিনসেল টাউনের সবারই খুব পছন্দ ছিল। অন্যান্য সম্পর্কের মতো নয়, বরং রণবীর-দীপিকার সম্পর্ক বেশ জোরদার ছিল। গুঞ্জন শোনা যায়, তারা বিয়ের পরিকল্পনাও করেছিলেন। একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেন তারা, যা বক্স অফিসেও সফল হয়। কিন্তু কী কারণে ভেঙে যায় এই জুটির প্রেম তা এখনো অজানা।

ক্যাটরিনা কাইফ
২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন রণবীর-ক‌্যাটরিনা। আর এ সিনেমার শুটিং সেট থেকে তাদের মনের লেনাদেনা। যদিও তারা এই সম্পর্কের কথা স্বীকার করেননি। রণবীর-ক্যাটরিনা একই ফ্ল্যাটে থাকতেও শুরু করেছিলেন। তারপরও ভেঙে যায় এই জুটির প্রেম। শোনা যায়, তৃতীয় কোনো ব্যক্তির কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়।

নার্গিস ফাকরি
২০১১ সালে ‘রকস্টার’ সিনেমায় অভিনয় করেন রণবীর কাপুর ও নার্গিস ফাকরি। তখন থেকে ডেট শুরু করেন তারা। তবে তাদের প্রেমের সম্পর্কের মেয়াদও খুব বেশিদিনের ছিল না। অবশ্য অনেকে দাবি করেন—নার্গিস ফাকরির কারণেই রণবীর ও ক্যাটরিনার ব্রেক আপ হয়েছে।

অ্যাঞ্জেলা জনসন
অ্যাঞ্জেলা জনসনের সঙ্গে রণবীর কাপুর প্রেম করছেন—এমন গুঞ্জন বি-টাউনে উড়ে বেরিয়েছে। ২০১১ সালে তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়। এ বিষয়ে অ্যাঞ্জেলা খুব দৃঢ়ভাবে জানিয়েছিলেন, রণবীরের সঙ্গে বেরিয়েছিলেন তিনি। যদিও রণবীর বিরক্ত প্রকাশ করে জানিয়েছিলেন, কোনো মেয়ের সঙ্গে দেখা গেলেই তিনি তার সঙ্গে প্রেম করছেন এটা বলা ঠিক নয়।

আমিশা প্যাটেল
বলিউড অভিনেত্রী আমি প‌্যাটালের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। রণবীর-আমিশার বয়সের ব‌্যবধান বেশ হলেও এমন গুঞ্জন বি-টাউনে উড়েছে। ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক ভাঙার পর রণবীরের জন্মদিনের পার্টিতে একমাত্র অমিশাকেই দেখা গিয়েছিল, যা এই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছিল। যদিও এই জুটির সম্পর্ক নিয়ে সন্দেহ রয়েছে। তা ছাড়া রণবীর-আমিশা কখনো সম্পর্কের কথা স্বীকার করেননি।

শ্রুতি হাসান
একটি বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করেন অভিনেত্রী শ্রুতি হাসান ও রণবীর কাপুর। তারপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চাউর হয়। এ নিয়ে শ্রুতি প্রশ্নের মুখেও পড়েছিলেন। তবে এই অভিনেত্রী প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেন। বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন তিনি।

মাহিরা খান
পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান আর রণবীর কাপুরের প্রেম ছিল। এ জুটির সম্পর্ক নিয়ে বি-টাউনে ব্যাপক তোলপাড় হয়েছিল। একসঙ্গে হ্যাং আউটের ছবিও ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। কিন্তু সব প্রশ্ন কৌশলে এড়িয়ে যান মাহিরা। তবে বলিউড ইন্ডাস্ট্রির কেউ কেউ এ জুটির সম্পর্ক ছিল কিনা, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়