ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

প্রেমিকের জন্মদিন উদযাপন করলেন তাপসী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ১২ জুলাই ২০২১   আপডেট: ১২:২৩, ১২ জুলাই ২০২১
প্রেমিকের জন্মদিন উদযাপন করলেন তাপসী

ম‌্যাথিয়াস তার ইনস্টাগ্রামে এ ছবি পোস্ট করেন

ম্যাথিয়াস বোর সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। এ নিয়ে লুকোচুরি কম হয়নি। এবার প্রেমিকের জন্মদিন ঘটা করেই উদযাপন করলেন তিনি। রোববার (১১ জুলাই) একটি রেস্তোরাঁয় একসঙ্গে মধ্যাহ্নভোজ সারেন তাপসী-ম‌্যাথিয়াস। এ সময় সঙ্গে ছিলেন তাপসীর বোন শাগুন। 

ম‌্যাথিয়াস তার ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে বিশেষ দিন উদযাপনের ছবি ভাগ করে নিয়েছেন। ক‌্যাপশনে লিখেছেন, ‘প্রিয় মানুষদের সঙ্গে জন্মদিনের মধ্যাহ্নভোজ।’ কমেন্ট বক্সে ম্যাথিয়াসকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন তার অনুরাগীরা। আবার তাপসী-ম্যাথিয়াসকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত অনেকে।

বাড়িতেও ঘটা করে ম‌্যাথিয়াসের জন্মদিন উদ্যাপন করা হয়েছে। সোনালি রঙের বেলুন দিয়ে সাজানো হয়েছিল ঘর। তাপসীর বোন শাগুন তার ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট দিয়েছেন।

অলিম্পিকে রুপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে তাপসীর প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই উড়ছে। কিন্তু এ বিষয়ে কথা বলতে নারাজ তাপসী। এর আগে ম্যাথিয়াস বোর সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন তাপসী। তখন সঙ্গে ছিলেন তাপসীর দুই বোন।

তাপসী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হাসিন দিলরুবা’। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি এই সিনেমায় তুলে ধরা হয়েছে যৌনতা, হত্যা ও রহস্য ঘেরা একটি মামলার তদন্ত। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাপসী, বিক্রান্ত ম্যাসি ও হর্ষবর্ধন রানে। সিনেমাটি পরিচালনা করেছেন ভিনিল ম্যাথু। গত ২ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়