ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

যে কারণে ভেঙেছে আমির-কিরণের সংসার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১৭ জুলাই ২০২১   আপডেট: ১৪:২৪, ১৭ জুলাই ২০২১
যে কারণে ভেঙেছে আমির-কিরণের সংসার

বলিউডের অন্যতম আলোচিত জুটি অভিনেতা আমির খান ও নির্মাতা কিরণ রাও। ব্যক্তিগত জীবনে এই দম্পতিকে বেশ হাসি-খুশি দেখা গেলেও সম্প্রতি হঠাৎ করেই ডিভোর্সের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন তারা।

এদিকে এই জুটির ডিভোর্সের কারণ নিয়ে চলছে জল্পনা। হঠাৎ কেন তারা ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন তা নিয়েও চলছে কানাঘুষা।

জানা গেছে, সম্প্রতি ডিভোর্সের ঘোষণা দিলেও আমির ও কিরণ ২০১৯ সাল থেকেই এ বিষয়ে পরিকল্পনা করছিলেন। পরস্পরের প্রতি কোনো বিদ্বেষ না থাকলেও, টান নাকি হারিয়ে ফেলেছেন তারা। শুধু বন্ধুত্বটাই রয়ে গেছে।

এই দম্পতির ঘনিষ্ঠ একজন সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘আমির ও কিরণের আলাদা হওয়ার কারণটা খুবই সাধারণ। তাদের বিয়ের প্রকৃত ভিত্তিটাই নড়ে গেছে। বিশেষ কোনো দ্বন্দ্ব বা সমস্যা নেই। তারা বন্ধু হিসেবেই থাকবেন। বিশ্বাস ও মূল্যায়ন ঠিক থাকে। কিন্তু সময়ের সঙ্গে চাহিদা, দৃষ্টিভঙ্গি, মতাদর্শের পরিবর্তন হয়। এমনকি ভালোবাসা ও বিয়ের ব্যাপারে চিন্তায় পরিবর্তন আসে। জীবনের এক পর্যায়ে এসে বিদ্বেষ মনোভাব নিয়ে সংসার করার চেয়ে আলাদা হয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখাটাই ভালো। তারা দু’জনই অনুভূতির দিক থেকে ২০১৯ সালেই আলাদা হয়েছেন। এরপর ট্রায়াল পিরিয়ডে ছিলেন।’

এদিকে শোনা যায়, সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখের জন্য আমির ও কিরণের সম্পর্কে চিড় ধরে। এই কারণেই পরবর্তী সময়ে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে এই গুঞ্জন সত্য নয় বলে সূত্রটি জানিয়েছেন।

‘লগান’ সিনেমার সেটে আমির ও কিরণের পরিচয় হয়। এরপর তাদের বন্ধুত্ব থেকে প্রেম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে এই জুটির বিয়ে হয়। তারও আগে ভালোবেসে পাশের বাড়ির মেয়ে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। কিন্তু তার সেই সংসারও টেকেনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়