ঢাকা     শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৫ ১৪২৯

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে যা বললেন লারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ৯ আগস্ট ২০২১   আপডেট: ১৬:৩২, ৯ আগস্ট ২০২১
রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে যা বললেন লারা

রণবীর কাপুর-আলিয়া ভাট, লারা দত্ত ( বাঁ থেকে)

চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনয়শিল্পী আলিয়া ভাট ও রণবীর কাপুর। তাদের বিয়ে নিয়ে নানা সময় নানা গুঞ্জন চাউর হয়েছে। তবে সবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। এবার এই জুটির বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী লারা দত্ত। তার বিশ্বাস, চলতি বছরেই রণবীর আলিয়ার বিয়ের স্বাক্ষী হবেন তিনি।  

ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে দেওয়া সাক্ষাৎকারে বলিউড তারকাদের নিয়ে যে গুজব রটে তা কি সত‌্যি সত‌্যি ঘটে? জবাবে এ অভিনেত্রী বলেন—‘আমি নতুন প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় পড়ি না। তাই এ বিষয়ে কথা বলা একটু মুশকিল।’

তবে রণবীর আলিয়ার প্রসঙ্গ উঠতেই লারা দত্ত বলেন, ‘হয়তো চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন রণবীর-আলিয়া। আমরা খুব শিগগির এ জুটির বিয়ের স্বাক্ষী হতে যাচ্ছি।’ এর আগে এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, করোনা সংকট সৃষ্টি না হলে এতদিনে হয়তো বিয়েটা সেরেই ফেলতেন তারা।

আলিয়া বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমার নির্মাণ নিয়ে ব্যস্ত। ‘ডার্লিং’ নামের এই সিনেমা তার সঙ্গে সহ-প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় দেখা যাবে আলিয়াকে। মুক্তির অপেক্ষায় তার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এতে প্রথমবারের মতো প্রেমিক রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। অন্যদিকে, ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করবেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়