ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

সালমানও নিয়মের ঊর্ধ্বে নন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ২১ আগস্ট ২০২১   আপডেট: ১১:২৪, ২১ আগস্ট ২০২১
সালমানও নিয়মের ঊর্ধ্বে নন

বলিউড সুপারস্টার সালমান খান। বিশ্বে তার কোটি কোটি ভক্ত। কিন্তু তিনিও নিয়মের ঊর্ধ্বে নন। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে এই অভিনেতাকে কথাটি স্মরণ করালেন সেখানকার নিরাপত্তারক্ষী।

সম্প্রতি ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে ‘টাইগার-থ্রি’ সিনেমার শুটিংয়ের জন্য রাশিয়া পাড়ি দিয়েছেন সালমন খান। সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়, ‘দাবাং’ অভিনেতা বিমানবন্দরে হাজির হতেই ফটো সাংবাদিকরা ভিড় জমাতে শুরু করেন। এই অভিনেতাও ক্যামেরায় সামনে পোজ দিচ্ছিলেন। এভাবে তিনি যখন বিমানবন্দরের মূল গেটে ঢুকতে যান তখনই নিরাপত্তাকর্মী তাকে আটকে দেন এবং নিয়ম মেনে তবেই যেতে পারবেন বলে জানান।

নেটিজেনদের অনেকেই দায়িত্ব পালনের জন্য এই নিরাপত্তাকর্মীর প্রশংসা করেছেন। সালমান বলিউড তারকা হলেও তিনি যে নিয়মের ঊর্ধ্বে নন, তা স্পষ্টই বুঝিয়ে দিয়েছেন তিনি। কেউ কেউ বলছেন, এতদিনে সালমান উচিত শিক্ষা পেয়েছেন। যদিও সালমান ভক্তদের দাবি, সেই নিরাপত্তকর্মী হয়তো সালমানের ভক্ত নন, এজন্যই এমন আচরণ করেছেন।

বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার’। এর আগে এই ফ্র্যাঞ্চাইজির ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমা দু’টি দর্শকরা বেশ উপভোগ করেছেন। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ পরিচালনা করছেন মনীষ শর্মা। সালমান-ক্যাটরিনা ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ইমরান হাশমি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ