Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

রাখির ‘গড ব্রাদার’ সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫২, ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:০০, ২৫ ফেব্রুয়ারি ২০২১
রাখির ‘গড ব্রাদার’ সালমান

বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। বিতর্কের কারণেই বেশি খবরে আসেন তিনি।

সদ্য সমাপ্ত হওয়া ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের এবারের আসরে ছিলেন রাখি। বিজয়ীর ট্রফি হাতে না তুলতে পারলেও পুরোটা সময়ই বিভিন্ন কারণে আলোচনায় ছিলেন।

গত নভেম্বর ‘বিগ বস’ শোয়ে যোগ দেন তিনি। চ্যালেঞ্জার হিসেবে হাজির হন। শুরু থেকেই নানাভাবে রাখিকে সাহায্য করেছেন সালমান। রিয়েলিটি শো শেষে এই অভিনেতাকে ‘গড ব্রাদার’ সম্বোধন করেছেন রাখি।

প্রতি বছর ‘বিগ বস’ রিয়েলিটি শো শেষে প্রতিযোগীদের নিয়ে একটি পার্টির আয়োজন করেন সালমান খান। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এবারের পার্টির সালমানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন রাখি। ক্যাপশনে লিখেছেন, ‘আমার গড ব্রাদার, রাজাদের রাজা, একজনই,  সালমান খান। সৃষ্টিকর্তা তাকে খুশি রাখুক, তার মনের আশা পূরণ করুক।’

এই অভিনেত্রী জানান, অভিনয় ক্যারিয়ার নতুনভাবে শুরুর উদ্দেশ্যেই ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে অংশ নেন তিনি। এছাড়া অর্থিক বিষয়টিও রয়েছে। এর আগে এক সাক্ষাৎকারে রাখি বলেন, ‘সত্যি বলতে, আমার টাকা প্রয়োজন এবং বলিউডে দ্বিতীয়বারের মতো সুযোগ খুঁজছি। আমি এই শোয়ের ট্রফি জিততে চাই। অবশ্য আমার মনে সবসময়ই এই ইচ্ছা ছিল কিন্তু এখন পর্যন্ত পারিনি। কিন্তু বিগ বস ১৪ জিততে চাই। বিগ বস বিজয়ীর প্রাইজমানি ৫০ লাখ। আমি এটি চাই কারণ বলেছি— আমার টাকা প্রয়োজন।’

অন্যদিকে, বর্তমানে সালমানের হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। মুক্তির অপেক্ষায় তার ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। এছাড়া ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’, ‘টাইগার থ্রি’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়