ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান বুবলী

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:৩৯, ২৮ সেপ্টেম্বর ২০২১
অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান বুবলী

চিত্রনায়িকা অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ৮০টি সিনেমায় অভিনয় করেছেন। বাংলা সিনেমায় সর্বশেষ অপু-শাকিব জুটিই সবচেয়ে জনপ্রিয় জুটি।

অন্যদিকে অপু-শাকিবের ব্যক্তিজীবনে যে দুর্যোগ, তার পরপরই রুপালি পর্দায় অভিষেক ঘটে শবনম বুবলীর। এই নায়িকার ক্যারিয়ারের শুরুটা হয় শাকিব খানের হাত ধরে। এ ক্ষেত্রে শাকিব খান তো বটেই নির্মাতারাও চাইছিলেন শাকিব-বুবলী জুটি গড়ে উঠুক। অর্থাৎ রিল লাইফে শাকিবের জীবনে তখন অপু আউট, বুবলী ইন। ফলে রিয়েল লাইফেও এর প্রভাব পড়ে। বাতাসে কান পাতলে তখন শোনা যেত নানা কথা। আর তাতেই অপু-বুবলীর সম্পর্কে তৈরি হয় টানাপড়েন। এই দুই চিত্রনায়িকাকে তখন পরস্পরের বিরুদ্ধে কথা বলতেও শোনা গেছে।

এতো দিনে বুঝি গলেছে সম্পর্কের সেই শীতল বরফ। অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে সমস্যা নেই বলে জানিয়েছেন বুবলী৷ 

গত ২৭ সেপ্টেম্বর ‘তালাশ’ সিনেমার শুটিং সেটে এই প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে বুবলী এ কথা জানান।  

বুবলী এ সময় বলেন, ‘অবশ্যই কাজ করব, কেন করব না? যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করে। আমাদের কিন্তু দেখাও হয় না। রেষারেষি আসলে কিছু না। ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করব আমি।’

২০০৮ সালে বিয়ে করেন শাকিব-অপু। তাদের এক ছেলে। তবে বিয়ের পরই শাকিব এবং অপুর সম্পর্কে চিড় ধরে। যার জেরে বিবাহবিচ্ছেদ। অপু এবং শাকিবের সম্পর্কের ভাঙনের জন্য অভিনেত্রী শবনম বুবলীকে দায়ী করেন দর্শক। বুবলীর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা নিয়েও গুজব ছড়িয়েছে এক সময়। যদিও সেই গুঞ্জন এখনো পরিষ্কার নয়।

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়