Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

মানহানির মামলা করলেন সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৭, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ০৮:০০, ২১ অক্টোবর ২০২১
মানহানির মামলা করলেন সামান্থা

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কিছুদিন আগে তার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন নাগা চৈতন‌্য। এ নিয়ে শোবিজ অঙ্গনে কানাকানি কম হয়নি। একবার মিডিয়ার সামনে মেজাজ হারিয়েছিলেন তিনি। এবার একজন অ‌্যাডভোকেট ও কয়েকটি ইউটিউব চ‌্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন সামান্থা। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সুমন টিভি, তেলেগু পপুলার টিভিসহ বেশ কিছু ইউটিউব চ‌্যানেল সামান্থার সম্মানহানি করেছে। এসব চ‌্যানেলের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হবে। এছাড়া ভেঙ্কট রাও নামে একজন অ‌্যাডভোকেটের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন। সামান্থার বিবাহিত জীবন নিয়ে ভেঙ্কট রাও বক্তব‌্য দিয়েছিলেন।

গত কয়েক মাস ধরে আলাদা থাকছিলেন নাগা চৈতন‌্য ও সামান্থা। গত ২ অক্টোবর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন নাগা চৈতন‌্য।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

জানা গেছে, বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চাইছিলেন সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। আর এজন্যই তাদের দূরত্ব তৈরি হয়েছে। এখন তা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়