ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জন্মদিনেও মাদক মামলার হাজিরা দিলেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১২ নভেম্বর ২০২১   আপডেট: ১৭:৫৬, ১২ নভেম্বর ২০২১
জন্মদিনেও মাদক মামলার হাজিরা দিলেন শাহরুখপুত্র

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। শুক্রবার (১২ নভেম্বর) ২৪ বছরে পা দিলেন তিনি।

এদিকে কিছুদিন আগে মাদক মামলায় গ্রেপ্তার হয়েছিলেন শাহরুখপুত্র। বর্তমানে জামিনে থাকলেও এ মামলা থেকে এখনো পুরোপুরি রেহাই পাননি তিনি। এমনকি শুক্রবার জন্মদিনের দিনেও ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কার্যালয়ে হাজিরা দিতে হয়েছে আরিয়ানকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এনসিবি ভবনের সামনে আরিয়ানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এরপর এটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন শাহরুখ ও আরিয়ান ভক্তরা। একজন লিখেছেন, ‘এবার অন্তত বাচ্চাটাকে একটু একা ছাড়ুন।’ অপর একজন মন্তব্য করেছেন, ‘জন্মদিনের দিনই এনসিবি অফিসে আসতে হবে? আগের বা পরের দিন এলে চলত না?’

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী একটি প্রমোদতরীতে তল্লাশি চালায় এনসিবি। এরপর আরিয়ানসহ ৮জনকে আটক করা হয়। প্রায় ২২ দিন কারাগারে থেকে বম্বে উচ্চ আদালতে জামিন পান শাহরুখপুত্র। তবে এই ক্ষেত্রে বেশ কিছু শর্ত জুড়ে দেওয়া হয়েছে। এর মধ্যে একটি— প্রতি শুক্রবার এনসিবি’র অফিসে হাজিরা দিতে হবে আরিয়ান খানকে।

প্রতি বছর বড় ছেলের জন্মদিনে বিশাল পার্টির আয়োজন করেন শাহরুখ খান। নয়তো পরিবার নিয়ে বেড়াতে চলে যান। কিন্তু ভারতীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, এবার মান্নাতেই ছোট পরিসরে আরিয়ানের জন্মদিন পালন করা হবে। সেখানে পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন। শাহরুখ কন্যা সুহানা বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন। সেখান থেকে ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেবেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়