ঢাকা     শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯ ||  ১৭ শাওয়াল ১৪৪৩

পোশাক নিয়ে বিভ্রাট, ট্রলের মুখে আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ২২ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৫৩, ২২ নভেম্বর ২০২১
পোশাক নিয়ে বিভ্রাট, ট্রলের মুখে আলিয়া

এ পোশাক নিয়ে ট্রলের মুখে আলিয়া ভাট

বলিউডের আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। প্রেম-বিয়ে নিয়ে টানা খবরের শিরোনামে তিনি। এবার বন্ধু আনুশকা রঞ্জনের বিয়েত অতিথি হিসেবে হাজির হয়ে ট্রলের মুখে পড়েছেন আলিয়া।

মূল বিষয় হলো—নবদম্পতির সঙ্গে তোলা আলিয়ার ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। কিন্তু এ দম্পতির চেয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন আলিয়া। কারণ তার পোশাক।

ছবিতে দেখা যায়, আলিয়ার পরনে পিঙ্ক বেসের উপর নিওন সবুজ দিয়ে মোটিফ করা লেহেঙ্গা। আলিয়ার লেহেঙ্গা টপটা অনেকটা ব্রালেটের ডিজাইনে সেটা দেখেই অনেকের প্রশ্ন তাড়াহুড়া করতে গিয়ে কী ব্লাউজ উলটো করে পরেছেন তিনি? অনেকের কাছে আবার হাসির খোরাক হয়েছে আলিয়ার এই ব্লাউজ। কেউ কেউ বলেছেন, আলিয়াকে উরফি জাভেদের মতো মনে হচ্ছে। অনেকেই আলিয়ার এই পোশাককে ‘ফ্যাশন ডিজাস্টার’ বলে উল্লেখ করেছেন।

উল্টো করেই ব্লাউজ পরেছেন আলিয়া, না এভাবেই ডিজাইন করা হয়েছে তা অবশ্য জানা যায়নি। এমনকী আলিয়াও এ নিয়ে মুখ খুলেননি। পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, আলিয়ার এ পোশাক ডিজাইন করেছেন মনীশ মালহোত্রা।

বর্তমানে আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় তাদের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এই সিনেমায় প্রথমবারের মতো প্রেমিক রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়