ঢাকা     রোববার   ২৩ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৯ ১৪২৮ ||  ১৯ জমাদিউস সানি ১৪৪৩

৩ দিনে ভিউ ১০ লাখ, প্রশংসিত ফারহান (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ২৯ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৫৯, ২৯ নভেম্বর ২০২১

মাহমুদ মহিন রচিত ও নির্মিত একক নাটক ‘সেপারেশন’। নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও পারসা ইভানা। গত ২৫ নভেম্বর সিডি চয়েস ড্রামার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এটি। মুক্তির তিন দিনে নাটকটির ভিউ হয়েছে ১০ লাখের বেশি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নাটকটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ১১ লাখ।

দাম্পত্য কলহের গল্প নিয়ে নির্মিত নাটকটি নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে। বিশেষ করে ফারহানের অভিনয়ে মুগ্ধতা প্রকাশ করছেন তারা। মোরশেদ আলম লিখেন, ‘যতই ফারহান ভাইয়ের নাটক দেখছি, ততই অবাক হচ্ছি! বাংলাদেশের সিনেমা হলগুলোতেও যদি এ রকম নাটক দেখাত তাহলে মানুষ টিকিট কেটে হলে যেত। অসাধারণ!’ সোহেল রানা লিখেন, ‘ফারহান ভাই একদিন বাংলাদেশের সবচেয়ে সেরা অভিনেতা হবে। তার জন্য অনেক দোয়া রইলো। এগিয়ে যাও বস। তুমি বাঙালি মেয়েদের ক্রাশ।’

মেহেদি হাসান লিখেন, ‘ফারহান ভাই আমি আপনাকে অনেক অনেক ভালোবাসি মনের গভীরে থেকে। প্রতিদিন দু’বার করে দেখি আপনার কেনো নাটক বের হয়েছে কিনা। আপনার নাটক আমার কাছে অনেক ভালো লাগে। ইনশাআল্লাহ কোনো একদিন আপনার সঙ্গে দেখা হবে।’ ইভানা-শিশুশিল্পী অনুরণিশা অম্মির অভিনয়েরও প্রশংসা করছেন নেটিজেনরা।

পাশাপাশি নাটকটির গল্প বাস্তধর্মী বলে মন্তব্য করেছেন অধিকাংশ দর্শক। অনেকের ব্যক্তিগত জীবনের সঙ্গে মিলে যাওয়ায় নস্টালজিয়া হয়ে পড়েছেন। একজন লিখেছেন, ‘এই নাটকটা অনেকের জীবনের সাথে মিল আছে, তারপরও অনেকেই সন্তানের জন্য জীবনে যে কত কষ্ট সহ্য করে তা আমার নিজের চোখে দেখা, আমার মা আমাদের জন্য কত কিছু করল জীবনটাই শেষ করে দিলো। এই কষ্ট এখন আর দেখতে ভালো লাগে না। বুকটা ফেটে যায়। আল্লাহ মাকে শান্তি দিক।’

নাটকের গল্পে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ফারহান-ইভানা। তাদের কন্যার চরিত্রে অভিনয় করেছেন অনুরণিশা অম্মি। এছাড়াও অভিনয় করেছেন—মাসুম বাশার, মশিউর রহমান সজিব, নিশান আঞ্জুম প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ