ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘পাপ্পু ভাই’ নামের নিচে চাপা পড়েছে আসল নাম

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ২৯ নভেম্বর ২০২১  
‘পাপ্পু ভাই’ নামের নিচে চাপা পড়েছে আসল নাম

নাটক বা সিনেমার কোনো চরিত্র যখন জনপ্রিয়তা পায় তখন সেই নাম মানুষের মুখে মুখে ফেরে। অনেক সময় ওই নামের নিচে অভিনেতার আসল নাম চাপা পড়ে যায়। 

‘ইউটিউমার’ সিরিজে পাপ্পু ভাই চরিত্রের ক্ষেত্রেও তাই হয়েছে। তাপস মৃধা এই চরিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছেন। অনেকেই এখন তাকে ‘পাপ্পু ভাই’ ডাকেন। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান তাপস মৃধা।

মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি তাপস মৃধার। ২০০৯ সালে তীরন্দাজ থিয়েটারে যুক্ত হন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় যুক্ত হন থিয়েটারে। সম্প্রতি বেশ কয়েকটি আলোচিত নাটকে অভিনয় করেছেন তাপস মৃধা। এগুলোর মধ্যে অন্যতম ইউটিউমার, সুগার ফ্রি। তাপস মৃধা বলেন, ‘সুগার ফ্রি’ ওয়েব সিরিজে অভিনয় করে বেশ সাড়া পাচ্ছি। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে এটি। মোস্তাফিজ নূর ইমরানের সঙ্গে অভিনয় করেছি। আদনান আল রাজীবের ইউটিউমার সিরিজে পাপ্পু ভাই চরিত্রে অভিনয় করে আমার নামটাই বুঝি পাপ্পু ভাই হয়ে গেল। অনেকে এ নামে ডাকে। আমার কাছে ভালো লাগে, আনন্দ দেয়।’

এই অভিনেতা ভয়েস আর্টিস্ট হিসেবেও কাজ করেছেন। এ ছাড়া ‘এমআইবি’ নামে তার একটি অভিনয় স্কুল আছে। স্কুলটিকে তিনি আন্তর্জাতিক মানের ইনস্টিটিউট হিসেবে দাঁড় করাতে চান। 

 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়