ঢাকা     শনিবার   ২১ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯ ||  ১৯ শাওয়াল ১৪৪৩

আল্লুর প্রশংসায় পঞ্চমুখ পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:৩৩, ৭ ডিসেম্বর ২০২১
আল্লুর প্রশংসায় পঞ্চমুখ পূজা

ভারতের তেলেগু সিনেমার ‘আইকনিক স্টার’ আল্লু অর্জুন। গতকাল (৬ ডিসেম্বর) মুক্তি পেয়েছে এই অভিনেতার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ট্রেইলার। এতে তার অভিনয় ও সংলাপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অভিনেত্রী পূজা হেগড়ে।

আল্লুর সঙ্গে ‘ডিজে’ ও ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমায় অভিনয় করেছেন পূজা। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ট্রেইলার দেখে মাইক্রোব্লগিং সাইট টুইটারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘অসাধারণ আল্লু অর্জুন। স্যোয়াগ ও সংলাপ চমৎকার ছিল। সুকুমার স্যার ও পুরো টিমের জন্য শুভ কামনা। বিশেষ করে থিম ট্র্যাকের জন্য দেবী শ্রী প্রসাদ স্যারকে ধন্যবাদ দিতে চাই।’

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুনকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। এতে আল্লুর বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। এছাড়াও এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। সুকুমার পরিচালিত সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। আগামী ১৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

অন্যদিকে, বর্তমানে পূজার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। সিনেমাটিতে তার বিপরীতে ছিলেন অখিল আক্কিনেনি। প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ সিনেমায় অভিনয় করছেন তিনি। মুক্তির অপেক্ষায় এটি। এছাড়া সালমান খানের বিপরীতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ এবং রাম চরণের  সঙ্গে ‘আচার্য’ সিনেমায় রোমান্স করবেন এই অভিনেত্রী। থালাপতি বিজয়ের সঙ্গে ‘বিস্ট’ সিনেমাতেও তিনি অভিনয় করছেন।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ট্রেইরার দেখতে ক্লিক করুন 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়