ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

জিমের পোশাকে ‘প্রেমিক যুগল’ রাশমিকা-বিজয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ০৯:২৮, ৯ ডিসেম্বর ২০২১
জিমের পোশাকে ‘প্রেমিক যুগল’ রাশমিকা-বিজয়

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। বিশ্বের অন্যতম বৃহৎ ও জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল জানিয়েছে, ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ কন্নড় সিনেমার এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে রাশমিকা মান্দানার সঙ্গে নাম জড়িয়েছে তারই সহশিল্পী বিজয় দেবরকোন্ডার। এ নিয়ে অনেকবার গুঞ্জন চাউর হলেও তারা শুধু ভালো বন্ধু বলেই দাবি করেছেন। এবার জিমের পোশাকে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হলেন এই দুই তারকা। তবে একসঙ্গে নয়, আলাদা আলাদাভাবে এমন লুকে ধরা দিয়েছেন তারা। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

অন্তর্জালে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়—লিফটে দাঁড়িয়ে আছেন রাশমিকা। তার পরনে সাদা রঙের হুডি, কালো রঙের ডেনিম শর্টস ও ম্যাচ করে পায়ে পরেছেন স্লাইডার্স। জিমে যাওয়ার সময় এমন লুকে ফ্রেমবন্দি হন তিনি। এ সময় তার সহকারীও সঙ্গে ছিলেন। অন্যদিকে দেখা যায়, বিজয়ের পরনে গোলাপী রঙের শর্টস, কালো রঙের হুডির সঙ্গে ধূসর টি-শার্ট। মাথায় বেসবল ক্যাপ উল্টো করে পরা। প্রিয় জুটিকে এমন লুকে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা।

কয়েক মাস আগে গোয়াতে ‘লাইগার’ সিনেমার শুটিং করেন বিজয়। রাশমিকা এ সিনেমায় অভিনয় না করলেও বিজয়ের জন্য গোয়াতে গিয়েছিলেন তিনি। কিছুদিন আগে এ সিনেমার শুটিং করতে যুক্তরাষ্ট্রে যান বিজয়। তারপর হঠাৎ করেই বিদেশের উদ্দেশ্যে দেশ ছাড়েন রাশমিকা। এরপর জোরালো গুঞ্জন চাউর হয়, যুক্তরাষ্ট্রে গিয়েছেন রাশমিকা! কারণ সেখানে বিজয় তার পরর্তী সিনেমা ‘লাইগার’-এর শুটিং করছেন। শুটিংয়ের ফাঁকে বিজয়ের সঙ্গে সময় কাটাতে তার এই সফর। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি এই যুগল।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সুলতান’। গত ২ এপ্রিল মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেন কার্তিক শিবকুমার। এ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি। বর্তমানে তেলেগু ভাষার ‘পুষ্পা’, ‘আড়াভালু মীকু জোহারলু’ ও হিন্দি ভাষার ‘মিশন মজনু’, ‘গুডবাই’ সিনেমার কাজ রাশমিকার হাতে রয়েছে। ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হতে যাচ্ছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়