ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

ক্যাটরিনা-ভিকির বিয়ে সম্পন্ন, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:৫২, ৯ ডিসেম্বর ২০২১
ক্যাটরিনা-ভিকির বিয়ে সম্পন্ন, ছবি ভাইরাল

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের আলোচিত প্রেমিক জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিল কঠোর নিরাপত্তা। কিন্তু তারপরও বিয়ের ছবি ফাঁস হয়েছে, যা এখন অন্তর্জালে ভাইরাল।  

ফাঁস হওয়া ছবিতে দেখা যায়—লাল রঙের লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা। তার এ লেহেঙ্গা ডিজাইন করেছেন সব্যসাচী মুখার্জি। যদিও এ ছবি খুব একটা পরিষ্কার নয়। তবু প্রিয় তারকার বিয়ের ছবি দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।

ফাঁস হওয়া ছবিতে বর-কনের সাজে ভিকি, ক্যাটরিনা

আগেই জানা যায়, একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের কাছে বিয়ের ছবির স্বত্ব বিক্রি করেছেন ভিকি-ক্যাটরিনা। এজন্য মোটা অঙ্কের অর্থ নিয়েছেন তারা। তা ছাড়া বিয়ের লোকেশন নিরাপত্তার চাদরে মোড়ানো। তারপরও বিয়ের ছবি কীভাবে ফাঁস হলো সেটাই বিস্ময়ের বিষয়!

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, ভিকি-ক্যাটরিনার বিয়ের আসরে আমন্ত্রিত অতিথি ছিলেন ১২০ জন। অতিথিদের আগেই একটি বিশেষ চুক্তি স্বাক্ষর করানো হয়। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট কোড, যা প্রত্যেক অতিথির জন্য ধার্য করা হয়েছিল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়