ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাশমিকাকে কী নামে ডাকছেন আল্লু অর্জুন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:১৪, ১৭ ডিসেম্বর ২০২১
রাশমিকাকে কী নামে ডাকছেন আল্লু অর্জুন?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন তারা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সহ-অভিনেত্রী রাশমিকার বেশ প্রশংসা করেছেন আল্লু। তিনি জানান, ‘গীতা গোবিন্দম’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীকে জাতীয় ক্রাশ মনে করেন তিনি। তাই তার নাম দিয়েছেন ‘ক্রাশমিকা’।

আল্লু অর্জুনের ভাষায়, “রাশমিকা ‘দ্য ন্যাশনাল ক্রাশ’। আমি তার নাম দিয়েছি ‘ক্রাশমিকা’। ইন্ডাস্ট্রিতে আমরা অনেকের সঙ্গেই কাজ করি। তার মধ্যে অনেকের সঙ্গে আমাদের কাজ করতে ভালো লাগে। রাশমিকার সঙ্গে কাজ করে দারুণ লেগেছে। সে খুব মিষ্টি মেয়ে। খুব সাধারণ। মাটির মানুষ যাকে বলে। দারুণ সুন্দরী ও বুদ্ধিমতি। তার সবচেয়ে বড় গুণ সে প্রতিভাবান।”

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। রাশমিকা ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল।

সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু। দু’টি সিনেমাই দর্শকদের মাঝে অনেক সাড়া ফেলে। এই সিনেমাতেও একই ম্যাজিক দেখাতে চান তারা।

‘পুষ্পা: দ্য রাইজ’ ১৭ ডিসেম্বর তেলেগু ভাষার পাশাপাশি তামিল, মালায়ালাম, কন্নড় ও হিন্দিতে মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়