ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

গাইলেন ঐশী, নাচলেন সানি লিওন (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:৫৬, ২৩ ডিসেম্বর ২০২১

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তরুণ সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। এবার তার গাওয়া গানে নাচলেন বলিউডের হার্টথ্রব নায়িকা-আইটেম গার্ল সানি লিওন। এ গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে টিএম রেকর্ডস প্রকাশ করেছে ‘দুষ্টু পোলাপাইন’ শিরোনামে এ গানের ভিডিওর একঝলক। ৩০ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওতে সানির পারফরম্যান্স ও ঐশীর গায়কি এরই মধ্যে দর্শকের নজর কেড়েছে।টিজারটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ৪ লাখ।

সংগীতশিল্পী হিসেবে ঐশীর কণ্ঠের শক্তি ও মাধুর্য নতুনরূপে হাজির করলেন তাপস। এ বিষয়ে ঐশী বলেন, ‘সংগীতশিল্পী ঐশীকে প্রতিটি গানেই নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চিরঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানের মাধ্যমে তেমনই একটি স্বপ্নপূরণ হলো। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোনো গানে পারফর্ম করছেন সানি লিওন।’

বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে দেশের সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেছে টিএম রেকর্ডস। শুধু গান নয়, গানের পাশাপাশি তার নান্দনিক উপস্থাপনাকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছে প্রতিষ্ঠানটি। যার কারণে প্রতিটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে আন্তর্জাতিক মানসম্পন্নভাবে। প্রতিটি গানের দৃশ্যায়ন ও স্টাইলিং করছেন দেশের অন্যতম ফ্যাশন আইকন টিএম রেকর্ডসের চেয়ারপার্সন ফারজানা মুন্নী।

জানা যায়, ‘দুষ্টু পোলাপাইন’ গানটির দৃশ্যধারণ করা হয়েছে মুম্বাইয়ে। বড় বাজেটের এ গান নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়