ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

অপূর্বকে নিয়ে পর্দায় আসছেন তিন্নি, তবে…

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ২৩ ডিসেম্বর ২০২১  
অপূর্বকে নিয়ে পর্দায় আসছেন তিন্নি, তবে…

‘এই মায়া’ টেলিফিল্মের দৃশ্যে অপূর্ব-তিন্নি

অনেক দিন ধরেই মিডিয়ার আড়ালে রয়েছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। ২০১৭ সালে সর্বশে টিভি নাটকে অভিনয় করেন তিনি। এরপর আর দেখা যায়নি তাকে। বর্তমানে মেয়েকে নিয়ে দূরদেশ কানাডায় বসবসা করছেন এই অভিনেত্রী।

আগামী বড় দিনে ছোট পর্দায় দেখা যাবে তিন্নিকে। তার অভিনীত ‘এই মায়া’ টেলিফিল্মটি ২৫ ডিসেম্বর রাত সাড়ে ৮টায় মাছরাঙা টিভিতে প্রচার হবে। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। চয়নিকা চৌধুরী পরিচালিত টেলিফিল্মটি পুরোনো। বিশেষ দিন উপলক্ষে টেলিফিল্মটি আবারো প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, মায়াকে ভালোবেসে বিয়ে করে নীল। আচমকা এক সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে যায় মায়া। কিন্তু মায়ার ছায়া ভুলতে পারে না নীল। সব সময় নীল মায়াকে দেখতে পায়। অফিসে নতুন জয়েন করা ম্যানেজার মুনকে বারবারই সে মায়া মনে করে। মায়া মনে করে তার সঙ্গে সময় কাটায় নীল। মুন প্রথমে বুঝতে না পারলেও একসময় ঠিকই বুঝতে পারে কোথায় ভুল হচ্ছে। একসময় নীলের বাঁধনে জড়িয়ে যায় মুন। এদিকে নীলের অপ্রকৃতস্থতার কারণে অফিস তাকে চাকরিচ্যুত করে। মায়ার মা নীলকে মনোরোগ বিশেষজ্ঞের কাছে নিয়ে যায়। নীলের পাশে এসে দাঁড়ায় মুন।

২০০২ সালে আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগিতায় পঞ্চম রানার আপ নির্বাচিত হন তিন্নি। তারপর মডেলিংয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২০০৪ সালে মোস্তফা সরওয়ার ফারুকী নির্মিত ধারাবাহিক ‘৬৯’ নাটকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। এরপর অসংখ্য জনপ্রিয় টেলিভিশন নাটক দর্শকদের উপহার দেন এই অভিনেত্রী। ‘ডুবসাঁতার’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রে অভিনয় করেন তিন্নি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়