ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সানি লিওনকে মন্ত্রীর হুঁশিয়ারি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ২৭ ডিসেম্বর ২০২১  
সানি লিওনকে মন্ত্রীর হুঁশিয়ারি

বলিউড সেনসেশন সানি লিওনের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, তাকে ভারত ছাড়া করার হুমকিও দেওয়া হয়েছে। সম্প্রতি সানি লিওনের নতুন মিউজিক ভিডিও ‘মধুবন মে রাধিকা নাচে’ মুক্তি পেয়েছে। এটি মুক্তির পর বৃন্দাবনের পুরোহিত সান্ত নাবাল গিরি মহারাজ তাকে ভারত ছাড়া করার হুমকি দেন।

এবার সানি লিওনকে হুমকি দিলেন ভারতের মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। বিজেপির এই নেতা বলেন—‘‘কিছু বিধর্মী ক্রমাগত হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে। ‘মধুবন মে রাধিকা নাচে’ এমনই একটি নিন্দনীয় ভিডিও।’’ প্রশ্ন ছোঁড়ে দিয়ে তিনি বলেন, ‘শারিব ও তোশি কি নিজের ধর্ম নিয়ে এমন গান তৈরি করতে পারতেন?’ হুঁশিয়ারি উচ্চারণ করে নরোত্ত বলেন, ‘আমি সানি লিওন, শারিব ও তোশিকে বলতে চাই তারা যেন গানটি সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে সরিয়ে নিয়ে তিনদিনের মধ্যে ক্ষমা চান। নাহলে এর ফল ভালো হবে না, আইনি ব্যবস্থা নেব।’

সানি লিওনের গানটির বিষয়বস্তু রাধা-কৃষ্ণের প্রেম হলেও এতে সানির নাচ নিয়ে আপত্তি উঠেছে। অনেকেই অভিযোগ করেছেন, এমন একটি গান অশ্লীলভাবে নেচে হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে।

‘মধুবন মে রাধিকা নাচে’ গানটি প্রথম গেয়েছেন মোহাম্মদ রফি। ১৯৬০ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোহিনূর’ সিনেমার জন্য এটি গেয়েছিলেন তিনি। সম্প্রতি সারেগামা মিউজিক গানটি নতুনভাবে তৈরি করে প্রকাশ করে। এটি গেয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। শারিব ও তোশির সংগীতায়োজনে নির্মিত হয়েছে মিউজিক ভিডিওটি।

‘মধুবন মে রাধিকা নাচে’ গানটি দেখতে ক্লিক করুন

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ