ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সামান্থার বাড়িতে চুরি করতে গিয়ে ধরা অক্ষয়! (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ১২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:১৮, ১২ জানুয়ারি ২০২২
সামান্থার বাড়িতে চুরি করতে গিয়ে ধরা অক্ষয়! (ভিডিও)

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। প্রথমবার চুরি করতে গিয়ে ধরা পড়লেন তিনি। তবে বাস্তবে নয়, একটি বিজ্ঞাপনচিত্রে তার সঙ্গে এমনটা ঘটেছে।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন অক্ষয়। এতে দেখা যায়, সামান্থার বাড়িতে মূল্যবান জিনিস চুরি করতে আসেন এই অভিনেতা। কিন্তু তার চোখ আটকে যায় চিপসের প্যাকেটে। এরপর সামান্থা ও তার পরিবারের সদস্যদের হাতে ধরা পড়েন তিনি। পরে তারা তাকে পুলিশে সোপর্দ করেন।

দেখুন: অক্ষয় কুমার ও সামান্থার বিজ্ঞাপন

 

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিজ্ঞাপনচিত্রটি শেয়ার করে সামান্থা লিখেছেন, ‘সিনেমার পুলিশ অফিসার ‍এখন কুরকুরে (চিপস) চোর। অক্ষয় কুমার এটি কী ধরনের আচরণ?’

অন্যদিকে অক্ষয় লিখেছেন, ‘জীবনে প্রথমবার চুরির চেষ্টা করেছি, আর তাতেই মাথা খারাপ হয়ে গেছে। সামান্থার বাড়িতে ছিল না তালা, কুরকুরে খেতে খেতে এখন লেগেছে মাসালা।’

বিজ্ঞাপনে অক্ষয়-সামান্থার রসায়ন বেশ পছন্দ করেছেন ভক্তরা। বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্য করেছেন তারা।

সম্প্রতি আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে দেখা গেছে সামান্থাকে। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। এছাড়া বিগনেশ শিবান পরিচালিত ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। জন ফিলিপ পরিচালিত ‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তাকে উভকামী চরিত্রে দেখা যাবে। পাশাপাশি অভিনেত্রী তাপসী পান্নু প্রযোজিত বলিউডের একটি সিনেমায় সামান্থা অভিনয় করবেন।

অন্যদিকে, ২৪ ডিসেম্বর মুক্তি পেয়েছে অক্ষয়ের ‘আতরাঙ্গি রে’। এছাড়া ‘বচ্চন পান্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’ প্রভৃতি সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়