ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

রিয়েলিটি শোয়ে কান্নার ব্যাখ্যা দিলেন পরিণীতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:১৫, ২১ জানুয়ারি ২০২২
রিয়েলিটি শোয়ে কান্নার ব্যাখ্যা দিলেন পরিণীতি

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সিনেমার পাশাপাশি প্রথমবার ‘হুনারবাজ’ রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসেছেন তিনি। এতে প্রতিযোগীদের দেখে কখনো অবাক হচ্ছেন, আবার কেঁদে চোখ ভাসাচ্ছেন তিনি।

প্রতিযোগীর কাহিনি শুনে প্রায়ই বিচারকদের আবেগাপ্লুত হতে দেখা যায়। তবে দর্শকদের অনেকেই অভিযোগ করেন—এগুলো সবই সাজানো এবং টিআরপি বাড়াতেই এসব করে থাকেন বিচারকরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে রিয়েলিটি শো নিয়ে ‘মানুষের ভুল ধারণার’ ব্যাখ্যা দিয়েছেন পরিণীতি।

‘ইশাকজাদে’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর মতে, যারা রিয়েলিটি শোয়ের সঙ্গে যুক্ত নন তারাই এ ধরনের অভিযোগ তোলেন। এই অভিনেত্রীর ভাষায়, ‘আমার অভিজ্ঞতা থেকে বলছি, কোনোদিনও চিত্রনাট্য ধরিয়ে বলা হয় না আমাকে কী বলতে হবে। সব প্রতিযোগীর সঙ্গে আগে থেকে দেখাও হয়নি। রিয়েলিটি শো সত্যিই খুব রিয়েল।’

প্রথম বার বিচারকের আসনে পরিণীতি। বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়েছে— সিনেমায় কাজ না পেয়েই এই ভূমিকায় হাজির হয়েছেন তিনি। তবে পরিণীতি বলেন, ‘ভুল কথা। এখন আমি আরো অনেক বড় কাজ পাচ্ছি। আমার কাছে সুরাজ বার্জাতিয়া ও সন্দীপ ভাঙ্গার সিনেমা রয়েছে। সন্দীপের সিনেমায় আমার সঙ্গে আছেন রণবীর কাপুর। ভালো অবস্থানেই আছি।’

‘হুনারবাজ’ রিয়েলিটি শোয়ের সঞ্চালক কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়া। পরিণীতি ছাড়াও এই শোয়ের বিচারকের আসনে আছেন করণ জোহর ও মিঠুন চক্রবর্তী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়