ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

বোল্ড লুকে ভাইরাল সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ১২ মার্চ ২০২২   আপডেট: ১৮:০০, ১২ মার্চ ২০২২
বোল্ড লুকে ভাইরাল সামান্থা

নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ ও ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নেচে দারুণ আলোচনায় উঠে আসেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আইটেম গানটির জন্য দেশ-বিদেশে চর্চিত হোন তিনি। 

এরপরই এ অভিনেত্রীর দাম হু হু করে বেড়ে যায়। বর্তমানে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় তার অবস্থান দ্বিতীয়। তিনি প্রতিটি সিনেমার জন্য নিচ্ছেন ৫ কোটি রুপি। 

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর রূপে মুগ্ধ বহু বিশ্ববাসী। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব থাকেন এই দক্ষিণী অভিনেত্রী। ইনস্টাগ্রামের তার ফলোয়ার সংখ্যা ২২ মিলিয়নেরও বেশি। তার যেকোনো ছবি কিংবা ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয় চোখের পলকে। সম্প্রতি একাধিক আবেদনময়ী ছবির বদৌলতে ফের আলোচনায় এই দক্ষিণী তারকা।

ইনস্টাগ্রামে নিজের বোল্ড লুকের ছবি পোস্ট করেছেন সামান্থা। ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে একটি গাঢ় সবুজ রঙের ডিপনেক, স্লিভলেস, ব্যাকলেস গাউনে দেখা গেছে। চুল বেণি করে বাঁধা। কানে ছোট্ট দুল। চোখেমুখে আত্মবিশ্বাসের ছাপ, যা তার এই ছবিগুলোকে আরো বেশি সুন্দর করে তুলেছে। গাউনের নিচের অংশে ডিজাইন। পায়ে কালো হাই হিল। একেবারে বোল্ড লুকে ছবিগুলোতে ধরা দিয়েছেন তিনি। এই লুক অভিনেত্রীর নিজেরও ভীষণভাবে পছন্দ, তাও জানিয়েছেন তিনি।

সামান্থার এই লুক বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়া। তার অগণিত ভক্তরা মুগ্ধ হয়েছেন অভিনেত্রীর লুকে। কমেন্টবক্সে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। 

সামান্থাকে সর্বশেষ ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে দেখা গেছে। এই গানে মাত্র তিন মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি। তামিল ভাষার ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’, ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়