ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

খুঁজছে এলাকাবাসী, নুসরাত ব্যস্ত নাচ নিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ১৭ মে ২০২২   আপডেট: ১৩:০৫, ১৭ মে ২০২২
খুঁজছে এলাকাবাসী, নুসরাত ব্যস্ত নাচ নিয়ে

পোস্টার ছাপিয়ে তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহানকে খুঁজছেন তার নির্বাচনি এলাকার মানুষ। দীর্ঘ দিন ধরে নির্বাচনি এলাকায় না যাওয়ার কারণে এমন কাণ্ড ঘটিয়েছেন বলে দাবি বসিরহাটের এক বাসিন্দার। এ নিয়ে পশ্চিমবঙ্গে শোরগোল পড়ে গিয়েছে; বিড়ম্বনায় পড়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।

‘নিখোঁজ’ নুসরাতকে নিয়ে অন্তর্জালে জোর আলোচনা চলছে। কিন্তু নুসরাত জাহান কোথায়? এ নিয়ে তারই বা বক্তব্য কী? এসব প্রশ্নের সঠিক উত্তর পাওয়া যায়নি। তবে নুসরাতের ইনস্টাগ্রাম ঘেঁটে জানা যায়, স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শোয়ের নাচের স্থিরচিত্রও পোস্ট করেছেন তিনি।

ছবির ক্যাপশনে নুসরাত জাহান লিখেছেন—‘মা হওয়ার পর এটি আমার প্রথম স্টেজ শো। আমি ভীষণ নার্ভাস ছিলাম। কিন্তু আমার টিমের কারণে দারুণ পারফরম্যান্স হয়েছে। ধন্যবাদ টিমের সদস্যদের।’

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এসব ছবি এখন অন্তর্জালে ভাইরাল। সমালোচনার মধ্যে নুসরাতের নাচের ছবি দেখে কটাক্ষ করতে ছাড়ছেন না নেটিজেনরা। একজন লিখেছেন, ‘দিদি বিকিনি পরে সমুদ্রে টিকটক করছে।’ আরেকজনের মত—‘এদের দেখিয়ে ভোট নেয় দল, তারপর এরা কাজ করে না। ভুগতে হয় সাধারণ মানুষকে।’ আরেকজন লিখেন, ‘কোনদিন বসিরহাটে এসেছেন? সে আমফান বলুন আর দাঙ্গা বলুন! কখনো বিয়ে করছে, তো কখনো নতুন বরকে নিয়ে ফুর্তি করছে!’

উল্লেখ্য, উত্তর ২৪ পরগনার হাড়োয়া বিধানসভা এলাকার চাঁপাতলায় নুসরাত জাহানের সন্ধান চেয়ে পোস্টার ছাপিয়েছে। রোববার (১৫ মে) রাতের অন্ধকারে এই পোস্টার এলাকার বিভিন্ন স্থানে সাঁটানো হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়