ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

এক পোস্টের জন্য সামান্থা চাইছেন প্রায় ২ কোটি টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ১০ জুন ২০২২   আপডেট: ০৮:৩৫, ১০ জুন ২০২২
এক পোস্টের জন্য সামান্থা চাইছেন প্রায় ২ কোটি টাকা

নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ ও ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নেচে দারুণ আলোচনায় উঠে আসেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এরপরই দাম বেড়ে যায় তার। বর্তমানে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় তার অবস্থান দ্বিতীয়।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বিদেশি নামি ব্র্যান্ড হাউজের প্রচারের ক্ষেত্রে (ইনস্টাগ্রামে স্থিরচিত্র পোস্ট) মোটা অঙ্কের অর্থ চাচ্ছেন সামান্থা। কিছুদিন আগে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড লুইস ভুইশনের অন্তর্বাস পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন। এবার বৃটেনের বিলাসবহুল বারবেরি ব্র্যান্ডের সাঁতারের পোশাক পরে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। কিন্তু এ ছবি তার ইনস্টাগ্রামে পোস্টের জন্য ৯০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৭৬ লাখ ৩ হাজার ১৭৪ টাকা) পারিশ্রমিক চেয়েছেন সামান্থা।

সোশ্যাল মিডিয়ায় সামান্থার দারুণ প্রভাব রয়েছে। প্রতি মাসে এই মাধ্যম থেকে তার আয় ১-৩ কোটি রুপি। ইনস্টাগ্রামে প্রতি মাসে ৩-৪টি ব্র্যান্ডের প্রচার করে থাকেন তিনি। কিছু কিছু ব্র্যান্ডের জন্য সামান্থার টিম কনসেপ্ট তৈরি করে এবং শুটিং করে। আর এসব কারণে সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর প্রভাব বেশি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, বর্তমানে দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন নয়নতারা। প্রতি সিনেমার জন্য তাকে দিতে হয় ৬ কোটি রুপি। এখন দ্বিতীয় অবস্থানে সামান্থা। তিনি প্রতিটি সিনেমার জন্য নিচ্ছেন ৫ কোটি রুপি।

সামান্থার চলচ্চিত্র ক্যারিয়ার ১২ বছরের। এরই মধ্যে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ মুক্তির পর দারুণ প্রশংসা কুড়ান তিনি। এটি তাকে ভারতের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন বলে মনে করেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

শুধু চলচ্চিত্র নয়, সামান্থা বিজ্ঞাপনচিত্রেও কাজ করছেন। সেখানেও তার চাহিদা আকাশচুম্বী। তাকে সর্বশেষ ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে দেখা গেছে। এটি মুক্তির পর দারুণ সাড়া ফেলে। এই গানে মাত্র তিন মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নেন ‘মজিলি’ খ্যাত এই অভিনেত্রী। তামিল ভাষার ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’, ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়