ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নিজেকে সাহস জোগাচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১৮ আগস্ট ২০২২   আপডেট: ১০:৫৪, ১৮ আগস্ট ২০২২
নিজেকে সাহস জোগাচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সম্প্রতি একটি মানিলন্ডারিং মামলায় অভিযুক্ত হিসেবে চার্জশিটে তার নাম দিয়েছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তবে এই দুঃসময়ে নিজেই নিজেকে সাহস জোগাচ্ছেন তিনি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে জ্যাকলিন ফার্নান্দেজ লিখেছেন, ‘যা কিছু ভালো, তা আমার প্রাপ্য। আমি শক্তিশালী। আমি যেমন সেভাবেই নিজেকে গ্রহণ করেছি। সব ঠিক হয়ে যাবে। আমি দৃঢ়। নিজের সব স্বপ্ন পূরণ করব। আমি পারবই।’

ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে এই অভিনেত্রীর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। এরপর থেকেই বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসা করছিল ইডি। বুধবার (১৭ আগস্ট) ২১৫ কোটি রুপির মানিলন্ডারিংয়ের মামলার চার্জশিট জমা দিয়েছে ইডি। এতে অভিযুক্তদের তালিকায় জ্যাকলিনেরও নাম রয়েছে। এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ— প্রতারক সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে লাভবান হয়েছেন এই নায়িকা। প্রায় ১০ কোটি রুপি আত্মসাৎ করেছেন তিনি। যদিও এর মধ্যে থেকে ৭ কোটি রুপির সম্পদ ইতোমধ্যে বাজেয়াপ্ত করেছে ইডি।

জ্যাকলিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিক্রান্ত রোনা’। এছাড়া ‘সার্কাস’, ‘রামসেতু’ সিনেমাগুলো তার ঝুলিতে রয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়