ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

সঞ্জয় বললেন, রণবীর সিং আজকাল জামাকাপড় পরেন না

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ২১ অক্টোবর ২০২২   আপডেট: ২১:৩৪, ২১ অক্টোবর ২০২২
সঞ্জয় বললেন, রণবীর সিং আজকাল জামাকাপড় পরেন না

বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার সেন্স অফ হিউমার নিয়ে কোনো প্রশ্ন নেই! অসাধারণ সব উত্তর দিয়ে সকলকে চুপ করিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। এবারো তার প্রমাণ দিলেন সঞ্জয় দত্ত।

সম্প্রতি একটি কমেডি শোয়ে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সঞ্জয় দত্ত। এসময় তাকে প্রশ্ন করা হয়, যদি আপনার অভিনীত ‘খলনায়ক’ সিনেমার রিমেক করা হয়, তাহলে কোন অভিনেতাকে আপনার চরিত্রের জন্য বেছে নেবেন? অপশন হিসেবে রাখা হয়— রণবীর সিং, রণবীর কাপুর এবং ভিকি কৌশলের নাম।

তিনজনের নাম শুনেই সঞ্জয় দত্ত বলে ওঠেন—‘রণবীর সিংকে এই চরিত্রের জন্য চাই না। কারণ আজকাল রণবীর সিং জামাকাপড় পরেন না।’

সম্প্রতি পেপার ম্যাগাজিনের হয়ে একটি ফটোশুট করেন রণবীর সিং। এতে তাকে বিবস্ত্র অবস্থায় দেখা গেছে। পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

নারীদের ভাবাবেগে আঘাত করার অভিযোগে এই নায়কের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। গত জুলাই মাসের শেষের দিকে চেম্বুর থানায় এনজিও ও বেদিকার পক্ষ থেকে রণবীরের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এই অভিনেতার ফটোশুট অশ্লীল ও কুরুচিকর বলে দাবি করেন তারা।

ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩, ৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ) ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এ মামলার বিষয়ে মুম্বাই পুলিশ রণবীরকে থানায় তলব করেছিল। পরবর্তীতে সশরীরে থানায় হাজির হয়ে নিজের বয়ান দেন রণবীর সিং। আর এ বিষয়টিকে খোঁচা দেন সঞ্জয়। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়