ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

‘হাঁটু ভেঙেছে’ কার্তিকের!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ১০ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:২৮, ১০ জানুয়ারি ২০২৩
‘হাঁটু ভেঙেছে’ কার্তিকের!

বালতি ভরা জল। তাতে দুই পা ডুবিয়ে বসে আছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। তার বাঁ হাতে বরফের খন্ড; আর ডান হাত দিয়ে সেলফিবন্দি হয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। এ ছবির ক্যাপশনে লিখেছেন— ‘হাঁটু ভেঙে গেছে। ২০২৩ সালের আইস বাকেট চ্যালেঞ্জ শুরু।’

কার্তিক আরিয়ান এমন ছবি কেন পোস্ট করলেন— এমন প্রশ্ন অনেকের। যদিও এর উত্তর দেননি এই অভিনেতা। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, কার্তিক আরিয়ানের পরবর্তী সিনেমা ‘শেহজাদা’। এ সিনেমার একটি গানের শুটিং করতে গিয়ে হাঁটুতে ব্যথা পেয়েছেন তিনি।

আল্লু অর্জুন অভিনীত তেলেগু সিনেমার সুপারহিট সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমলো’। এ সিনেমার হিন্দি রিমেক ‘শেহজাদা’। রিমেকে অভিনয় করছেন কার্তিক আরিয়ান ও কৃতি স্যানন। এ সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন কার্তিক।

গত বছরের মে মাসে মুক্তি পায় কার্তিকের ‘ভুল ভুলাইয়া টু’। সিনেমাটি বক্স অফিসে ২০০ কোটি রুপির বেশি আয় করে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ফ্রেডি’ সিনেমা। তা ছাড়াও ‘সত্যপ্রেম কি কথা’ ও কবির খান পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমায় এই অভিনেতাকে দেখা যাবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়