ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

‘আমরা সন্তানদের দায়িত্ব ভাগ করে নিই’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১০, ৮ মার্চ ২০২৩   আপডেট: ১৪:১৩, ৮ মার্চ ২০২৩
‘আমরা সন্তানদের দায়িত্ব ভাগ করে নিই’

স্ত্রী-সন্তানদের সঙ্গে মহেশ বাবু

‘প্রিন্স অব টলিউড’খ্যাত অভিনেতা মহেশ বাবু। পর্দায় অসাধারণ অভিনয় এবং অনুসরণীয় ব্যক্তিত্ব গুণের কারণে অসংখ্য ভক্ত তার। এর মধ্যে নারী ভক্তের সংখ্যাও কম নয়। তবে গত ১৮ বছর ধরে মহেশের মনের রানি হয়ে আছেন নম্রতা শিরোদকর। এ দম্পতির সংসার আলো করে এসেছে এক পুত্র ও এক কন্যা সন্তান।

অভিনয় থেকে সরে পুরোপুরি সংসারী হয়েছেন নম্রতা। আপাতত সংসার ও সন্তানদের দেখাশোনার দায়িত্ব সামলে চলছেন এই অভিনেত্রী। কিন্তু মায়ের দায়িত্ব পালন ও সংসার সামলাতে গিয়ে কতটা চ্যালেঞ্জের মুখে পড়েন নম্রতা?

এ বিষয়ে পিংকভিলাকে নম্রতা শিরোদকর বলেন— ‘যখন অনেক বিষয়ে আমাকে মনোযোগ দিতে হয়, তখন বিষয়টি চ্যালেঞ্জিং হয়ে ওঠে। সময়ের সঙ্গে আমি আমার কাজকে প্রাধান্য দিতে এবং উভয় দিকে ভারসাম্য রাখা শিখে গেছি। মহেশ আমাকে সাহায্য করায় চ্যালেঞ্জিং মুহূর্তে মোকাবেলা করা সহজ হয়েছে এবং আমরা সন্তানদের দায়িত্ব ভাগ করে নিই।’

২০০৫ সালের ১০ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েন মহেশ-নম্রতা। বিয়েতে শুধু দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা উপস্থিত ছিলেন। ২০০৬ সালে এই জুটির ঘর আলো করে আসে প্রথম সন্তান গৌতম কৃষ্ণা। ২০১২ সালে জন্ম নেয় এ দম্পতির কন্যা সিতারা।

নম্রতা একাধারে— মডেল ও অভিনেত্রী। মডেলিং ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছিলেন নম্রতা। ১৯৯৩ সালে ‘মিস ইন্ডিয়া’ বিজয়ী হন। এরপর ভারতের হয়ে ‘মিস ইউনিভার্স’ আসরে প্রতিনিধিত্ব করে পঞ্চম হন। তারপর বেশ কয়েকটি মডেলিং প্রজেক্ট নিয়ে কাজ করেন তিনি। ১৯৯৮ সালে সালমান খান ও টুইঙ্কেল খান্নার সঙ্গে ‘জব প্যায়ার কিসিসে হোতা হ্যায়’ সিনেমায় প্রথম অভিনয় করেন নম্রমতা।

‘ভামসি’ তার প্রথম তেলেগু সিনেমা। এর আগে কয়েকটি হিন্দি ও দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন নম্রতা। অর্ধযুগের অভিনয় ক্যারিয়ারে ২৬টি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। স্বাভাবিকভাবে উজ্জ্বল একটি ক্যারিয়ার ছিল তার। কিন্তু বিয়ের পর অভিনয় থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে নেন। এর আগে অভিনয় থেকে সরে যাওয়ার কারণ ব্যাখ্যা করে এই অভিনেত্রী বলেছিলেন—‘একজন নায়িকা হওয়ার চেয়ে মহেশ বাবুর স্ত্রী হতে বেশি পছন্দ করি।’ তারপরও গুঞ্জন রয়েছে, মহেশের কারণে অভিনয় ছাড়তে বাধ্য হন নম্রতা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়