ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

প্রাক্তন স্ত্রীর জুতাপেটার পরও সেই অভিনেত্রীকে বিয়ে করলেন নরেশ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ১০ মার্চ ২০২৩   আপডেট: ১৩:০৯, ১০ মার্চ ২০২৩
প্রাক্তন স্ত্রীর জুতাপেটার পরও সেই অভিনেত্রীকে বিয়ে করলেন নরেশ (ভিডিও)

দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর সৎ ভাই অভিনেতা নরেশ বাবু। ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করেছেন তিনি। এর আগে দুই স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে। তৃতীয় স্ত্রী রামায়ার সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে কিনা তা জানা যায়নি। তবে দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন তারা।

কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে সম্পর্কে রয়েছেন নরেশ বাবু। কয়েক মাস আগে গুঞ্জন উঠেছিল, গোপনে বিয়েও করেছেন তারা। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে দাবি করেন নরেশ-পবিত্রা। চলতি বছরের শুরুতে পবিত্রা লোকেশকে বিয়ের ঘোষণা দেন নরেশ বাবু। অবশেষে পবিত্রা লোকেশকে বিয়ে করলেন এই অভিনেতা।

নরেশ বাবু তার অফিশিয়াল টুইটারে বিয়ের ভিডিও প্রকাশ করেছেন। তাতে দেখা যায়, নরেশ-পবিত্রা পরস্পরকে মালা পরিয়ে দিচ্ছেন। অগ্নি সাক্ষী রেখে দুজনকে সাতপাকে ঘুরতে দেখা যায়। বড় পরিসরে বিয়ের আয়োজন করা হয়েছে। যদিও অতিথিদের তালিকা ছোট। আর এ ভিডিওর ক্যাপশনে নরেশ লিখেছেন— ‘আমাদের নতুন জীবনের জন্য আপনাদের আশীর্বাদ কামনা করছি।’

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, শুক্রবার (১০ মার্চ) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন নরেশ বাবু ও পবিত্রা লোকেশ।

গত বছরের জুলাই মাসের শুরুতে মহিশূরের একটি আবাসিক হোটেল একসঙ্গে ছিলেন নরেশ-পবিত্রা। এ খবর পেয়ে পুলিশ নিয়ে সেখানে হাজির হন নরেশের তৃতীয় স্ত্রী রামায়া। এখানেই শেষ নয়, নরেশ বাবুকে প্রকাশ্যে জুতাপেটা করেন রামায়া। আর সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এ নিয়ে তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়।

দীর্ঘ তিন দশকের অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন পবিত্রা লোকেশ। ব্যক্তিগত জীবনে সুচেন্দ্র প্রসাদের সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। এ সংসারে তার দুটি সন্তান রয়েছে। ২০১৮ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়