ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

আমি কেবল পর্নো তারকা, তা আর কেউ বলতে পারবেন না: সানি লিওন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২৫ মে ২০২৩   আপডেট: ১৬:৩৫, ২৫ মে ২০২৩
আমি কেবল পর্নো তারকা, তা আর কেউ বলতে পারবেন না: সানি লিওন

পর্নো দুনিয়াকে বিদায় জানিয়ে বলিউডে পা রাখেন সানি লিওন। তারপর কেটে গেছে এক দশক। কিন্তু এই ইন্ডাস্ট্রির মানুষ কিংবা দর্শক তাকে ইতিবাচকভাবে গ্রহণ করতে পারেননি। সিনেমায় গ্ল্যামার বাড়ানোই তার কাজ— অনেকে এমনটা ভেবে থাকেন।

সানি লিওন অভিনীত ‘কেনেডি’ সিনেমা এবারের ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। সিনেমাটির প্রদর্শনীতে হাউজফুল ছিল, যা অনেক বড় প্রাপ্তি। বিশ্বের অন্যতম সমাদৃত এই ফিল্ম ফেস্টিভ্যালে পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে যোগ দিয়েছেন সানি লিওন।

‘কেনেডি’ সিনেমার প্রদর্শনীর পর ফোর্বস ইন্ডিয়ার সঙ্গে কথা বলেন সানি লিওন। এসময় তিনি জানান, গত কয়েক বছরে মেনস্ট্রিম সিনেমার জগতে জায়গা করে নেওয়াটা তার জন্য চ্যালেঞ্জিং ছিল। বহু সমালোচনা, কটূক্তি শুনেছেন তিনি।

সানি লিওনের ভাষায়— ‘উচ্চ স্বরে কথা বলার চেয়ে আমি কাজে বিশ্বাসী। সবাই বলেছেন তুমি এটা পারবে না। অথবা তুমি এটার যোগ্য না। কেউ কেউ বলেছেন, তুমি সানি লিওন, তুমি একজন পর্নো তারকা। সিনেমায় তুমি কেবল গ্ল্যামার বাড়াতে পারো। এমন মন্তব্য বহু বছর ধরে শুনে আসছি। কিন্তু এখন আর কেউ এমন মন্তব্য করতে পারবেন না।’

মানুষের নেতিবাচক মন্তব্যে আহত হন সানি লিওন। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘মানুষের এসব কথা আমাকে কষ্ট দেয়, প্রভাবিত করে। কিন্তু একজন এন্টারটেইনার হিসেবে এই আবেগ প্রকাশ করতে পারি না।’

সিনেমাটিতে অনিদ্রা রোগে ভোগা এক প্রাক্তন পুলিশ অফিসারের গল্প উঠে এসেছে। দুনিয়ার চোখে বহুদিন আগেই তিনি মৃত। তবে দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থার বিরুদ্ধে অগোচরেই লড়াই চালান।

এক সময় পর্নো দুনিয়া কাঁপানো সানি লিওন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর ‘জিসম টু’র মাধ্যমে বলিউড সিনেমায় নাম লেখান। পরবর্তী সময়ে ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’, ‘মস্তিজাদে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়