ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাকিবের সিনেমার ভিডিও ক্লিপ, সাইবার ক্রাইমে নির্মাতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ২ জুলাই ২০২৩   আপডেট: ১২:৩১, ২ জুলাই ২০২৩
সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাকিবের সিনেমার ভিডিও ক্লিপ, সাইবার ক্রাইমে নির্মাতা

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। মুক্তির পর দর্শক মহলে দারুণ সাড়া ফেলেছে। হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমার বেশ কিছু ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে; যা প্রেক্ষগৃহ থেকে মুঠোফোনে ধারণ করা হয়েছে। এজন্য সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন পরিচালক।

ফেসবুক স্ট্যাটাসে হিমেল আশরাফ বলেন, ‘হল থেকে ভিডিও করে যারা অনলাইনে দিচ্ছেন, তাদের তালিকা সাইবার ক্রাইমে দেওয়া হয়েছে। যদি বিপদে পড়তে না চান, তবে হল থেকে ধারণ করা সিনেমার ভিডিওগুলো নামিয়ে ফেলুন। প্রায় ২২ হাজার ফুটেজ আমরা ডিলিট করেছি এবং করছি।’

প্রেক্ষাগৃহে মুঠোফোনে ধারণ করা ‘প্রিয়তমা’ সিনেমার দৃশ্য ফেসবুক থেকে সংগৃহীত

অর্থের বিনিময়ে সিনেমার মিথ্যা রিভিউকারীদের উদ্দেশ্যে এই নির্মাতা বলেন, ‘সিনেমা একটি প্রোডাক্ট। টাকার বিনিময়ে আপনি কোনো একটা সিনেমার প্রশংসা, সুনাম করতেই পারেন (যদিও আমি মনে করে সিনেমার দম থাকলে এ সবের কোনো দরকার পড়ে না)। কেউ যদি আপনাকে টাকা দেয় আপনি সারা দিন সেই সিনেমার মিথ্যা বা সত্য গুণগান করতে থাকেন, নো প্রবলেম। কিন্তু আপনি একটা সিনেমা থেকে টাকা খেয়ে অন্য সিনেমার মিথ্যা বদনাম করবেন, অপপ্রচার করবেন, খারাপ রিভিউ দেবেন সেটা কিন্তু অন্যায়, অপরাধ।’

‘কোনো সিনেমাই ত্রুটি মুক্ত নয়, আপনি সিনেমা দেখেন, ভালো না লাগলে অবশ্যই গঠনমূলক সমালোচনা করবেন। কিন্তু যদি টাকা খেয়ে সিনেমার বদনাম করেন তাইলে আপনি একটা অসৎ মানুষ, আপনার বিচার হবে, অবশ্যই হবে। প্রকৃতিই আপনার বিচার করবে। আর যারা এসব করায় তারাও সমান অপরাধী, অসৎ, বিবেকহীন এবং পরাজিত অমানুষ।’ বলেন হিমেল আশরাফ।

প্রেক্ষাগৃহে মুঠোফোনে ধারণ করা ‘প্রিয়তমা’ সিনেমার দৃশ্য ফেসবুক থেকে সংগৃহীত

দেশের ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’ সিনেমা। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হলো তার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ