ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

পারিশ্রমিক অর্ধেক নিলেন নাগা চৈতন্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:০৫, ২ ডিসেম্বর ২০২৩
পারিশ্রমিক অর্ধেক নিলেন নাগা চৈতন্য

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা নাগা চৈতন্য। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। বছর জুড়ে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। তবে এখন খুব বেছে বেছে কাজ করেন এই অভিনেতা। এ কারণে কিছুদিন আগে মোটা অঙ্কের পারিশ্রমিকের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

দক্ষিণী তারকার অনেকে ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন। কিছুটা সময় নিয়ে এবার ওয়েব সিরিজে অভিষেক হলো নাগা চৈতন্যর। গতকাল অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ‘ধুথা’ শিরোনামের সিরিজটি। কিন্তু এ সিরিজের জন্য অর্ধেক পারিশ্রমিক কম নিয়েছেন এই অভিনেতা।

টলিউড ডটনেট জানিয়েছে, নাগা চৈতন্য এখন প্রতিটি সিনেমার জন্য ১০-১৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। কিন্তু ‘ধুথা’ ওয়েব সিরিজের জন্য মাত্র ৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি।

একটি সূত্র সিয়াসাত ডটকমকে বলেন— ‘‘ধুথা’ ওয়েব সিরিজের জন্য নাগা চৈতন্য ৫-৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।’’

তেলেগু ভাষার ক্রাইম-থ্রিলার ঘরানার ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন বিক্রম কুমার। এতে আরো অভিনয় করেছেন প্রাচী দেশাই, প্রিয়া ভবানি শঙ্কর, ঈশ্বরী রাও, রোহিনী প্রমুখ।

নাগা চৈতন্যর পরবর্তী সিনেমা ‘এনসি২৩’। চান্দু মন্ডেটি নির্মাণ করছেন এটি। বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। নিজের চরিত্র বাস্তব সম্মতভাবে রূপায়নের জন্য অন্ধ্রপ্রদেশের কে ম্যাচিলেসাম গ্রামের জেলেপাড়ায় গিয়েও সময় কাটান নাগা চৈতন্য। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন সাই পল্লবী।\

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়