ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

রাজামৌলির সিনেমার জন্য ১৬৪ কোটি টাকা পারিশ্রমিক নেবেন মহেশ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ১৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ০৮:২১, ১৯ জানুয়ারি ২০২৪
রাজামৌলির সিনেমার জন্য ১৬৪ কোটি টাকা পারিশ্রমিক নেবেন মহেশ!

তেলেগু সিনেমার বরেণ্য নির্মাতা এস এস রাজামৌলি। তার নির্মিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’। বিশ্বব্যাপী সিনেমাটির সাফল্যের পর নতুন মিশন হাতে নিয়েছেন তিনি। এ মিশনে তার সঙ্গী হয়েছেন মহেশ বাবু। আপাতত সিনেমাটির নাম রাখা হয়েছে ‘এসএসএমবি২৯’। এ সিনেমার জন্য তিন গুণ পারিশ্রমিক বাড়িয়েছেন এই অভিনেতা।

সিয়াসাত ডটকম জানিয়েছে, রাজামৌলির সিনেমার জন্য মহেশ বাবু ১২৫ কোটি রুপি (১৬৪ কোটি ৭০ লাখ টাকার বেশি) পারিশ্রমিক চেয়েছেন। টাকার অঙ্কে এটি অনেক বড়। কিন্তু মহেশের জনপ্রিয়তা এবং সিনেমার বাজেট অনুসারে এতে অবাক হওয়ার কিছু নেই। মহেশ বাবু অভিনীত সর্বশেষ ‘গুন্তুর করম’ সিনেমার জন্য ৪০-৪৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এ অনুসারে, তিন গুণ পারিশ্রমিক বাড়িয়েছেন মহেশ বাবু। 

‘এসএসএমবি২৯’ একটি আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার সিনেমা হতে যাচ্ছে। ১ হাজার কোটি রুপির বেশি বাজেটে নির্মিত হবে সিনেমাটি। ভারতের সবচেয়ে বেশি বাজেটে নির্মিত সিনেমার একটি হতে যাচ্ছে এটি।

কয়েক দিন আগে জানা যায়, সিনেমাটিতে ইন্দোনেশিয়ার জনপ্রিয় একজন অভিনেত্রীকে নেওয়ার পরিকল্পনা করেছেন এই নির্মাতা। টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, এস এস রাজামৌলি তার পরবর্তী সিনেমায় ইন্দোনেশিয়ার টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী চেলসী ইসলানকে নেওয়ার কথা ভাবছেন। সিনেমাটিতে মহেশ বাবুর বিপরীতে চেলসীর অভিনয় করার কথা রয়েছে। ইন্দোনেশিয়ার জনপ্রিয় টিভি শো ‘টেটাঙ্গা মাসা গিতু’-তে অভিনয় করে অধিক খ্যাতি কুড়িয়েছেন তিনি। 

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘এরই মধ্যে রাজামৌলি চেলসীর স্ক্রিন টেস্ট নিয়েছেন। তারপর থেকে জোর গুঞ্জন উড়ছে, সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন চেলসী।’

এ-ও শোনা যাচ্ছে, সিনেমাটিতে দীপিকা পাড়ুকোন অভিনয় করবেন। আগামী সেপ্টেম্বরে সিনেমাটির মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা। যদিও এসব বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়