ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

কাঞ্চন-শ্রীময়ীর বিয়েতে অতিথিদের কড়া নিয়ম মানতে হবে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:১৬, ২৫ ফেব্রুয়ারি ২০২৪
কাঞ্চন-শ্রীময়ীর বিয়েতে অতিথিদের কড়া নিয়ম মানতে হবে

টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। বহুদিন ধরে এ জুটির প্রেম-বিয়ের গুঞ্জন উড়ছিল। গত ১৪ ফেব্রুয়ারি রেজিস্ট্রি বিয়ে করেন এই যুগল। আগামী ৬ মার্চ সামাজিকভাবে বিয়ে করবেন তারা। নিমন্ত্রিত অতিথিদের তালিকা দীর্ঘ নয়। তারকা-বিধায়কের বিয়েতে এসব অতিথিদের বেশ কড়া নিয়ম মানতে হবে।

ভারতীয় একটি গণমাধ্যমের তথ্য অনুসারে, বিয়ে-রিসেপশন একদিনই সম্পন্ন করবেন শ্রীময়ী-কাঞ্চন। এদিন এলাহি আয়োজন করা হবে, থাকবে কড়া নিরাপত্তা। কোনো মিডিয়া প্রবেশের অনুমতি পাবে না। এমনকী অতিথিরাও কোনো ছবি তুলতে পারবেন না।

এ বিষয়ে শ্রীময়ী চট্টরাজ বলেন, ‘আমরা কাউকে অনুমতি দেব না। কাঞ্চন কড়াভাবে না বলে দিয়েছে। কারণ এটা আদ্যোপান্ত পারিবারিক একটা অনুষ্ঠান। তবে কথা দিচ্ছি, আমি বিয়ের সমস্ত ছবি-ভিডিও সকলের সঙ্গে ভাগ করে নেব। তবে সেটা ৬ মার্চের পর। তারপর একসঙ্গে সাক্ষাৎকার দেওয়ার জন্যও প্রস্তুত আমরা। আশা করছি, সকলে বুঝবেন। আমরা ভীষণ দুঃখিত।’

টিভি অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কাঞ্চন মল্লিক। ২০২১ সালে পিংকি অভিযোগ করেন, শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের পরকীয়া সম্পর্ক রয়েছে। এরপর কাঞ্চন-পিংকির মাঝে তৈরি হয় চূড়ান্ত তিক্ততা। দীর্ঘদিন আলাদা থাকার পর গত ১০ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে এ দম্পতির বিবাহবিচ্ছেদ ঘটে। আর এরই মধ্যে তৃতীয়বারের মতো বিয়ে করেন কাঞ্চন। তবে শ্রীময়ীর এটি প্রথম বিয়ে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়