ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজামৌলির সিনেমার জন্য ১৬৪ কোটি টাকা ছাড়াও লভ্যাংশ নেবেন মহেশ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৪, ৫ মার্চ ২০২৪   আপডেট: ০৮:২৭, ৫ মার্চ ২০২৪
রাজামৌলির সিনেমার জন্য ১৬৪ কোটি টাকা ছাড়াও লভ্যাংশ নেবেন মহেশ!

তেলেগু সিনেমার বরেণ্য নির্মাতা এস এস রাজামৌলি। তার নির্মিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’। বিশ্বব্যাপী সিনেমাটির সাফল্যের পর নতুন মিশন হাতে নিয়েছেন তিনি। এ মিশনে তার সঙ্গী হয়েছেন মহেশ বাবু। আপাতত সিনেমাটির নাম রাখা হয়েছে ‘এসএসএমবি২৯’। এ সিনেমার জন্য তিন গুণ পারিশ্রমিক বাড়িয়েছেন এই অভিনেতা। এবার সিনেমার লভ্যাংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মহেশ।

সিয়াসাত ডটকম জানিয়েছে, রাজামৌলির সিনেমার জন্য মহেশ বাবু ১২৫ কোটি রুপি (১৬৪ কোটি ৭০ লাখ টাকার বেশি) পারিশ্রমিক চেয়েছেন। এখানেই শেষ নয়, বলিউড অভিনেতা শাহরুখ খান, সালমান খানদের মতো সিনেমার লভ্যাংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মহেশ বাবু। যদিও টাকার অঙ্কে এটি অনেক বড়। কিন্তু অবাক হওয়ার কিছু নেই। কারণ সিনেমাটির বাজেট ও মহেশের জনপ্রিয়তাও এখানে বিবেচ্য বিষয়।

‘এসএসএমবি২৯’ সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। রাজামৌলি ও মহেশ বাবু আগামী দুই মাস ওয়ার্কশপ করবেন। সিনেমাটির বাজেট, লভ্যাংশ ভাগ, অভিনয়শিল্পীদের পারিশ্রমিক দেওয়ার দায়িত্ব পালন করছেন রাজামৌলি। এ নির্মাতা মোটা অঙ্কের পারিশ্রমিক এবং বড় অংশের লভ্যাংশ নেবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

তেলেগু৩৬০ ডটকমের তথ্য অনুসারে, চলতি মাসে বৈঠকে বসবেন মহেশ বাবু, রাজামৌলি এবং কেএল নারায়ণ। এ বৈঠকে বাজেট, পারিশ্রমিক, লভ্যাংশের ভাগাভাগি নিয়ে আলোচনা করবেন তারা। 

‘এসএসএমবি২৯’ একটি আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার সিনেমা হতে যাচ্ছে। ১ হাজার কোটি রুপির বেশি বাজেটে নির্মিত হবে সিনেমাটি। ভারতের সবচেয়ে বেশি বাজেটে নির্মিত সিনেমার একটি হতে যাচ্ছে এটি।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, এস এস রাজামৌলি তার পরবর্তী সিনেমায় ইন্দোনেশিয়ার টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী চেলসী ইসলানকে নেওয়ার কথা ভাবছেন। সিনেমাটিতে মহেশ বাবুর বিপরীতে চেলসীর অভিনয় করার কথা রয়েছে। ইন্দোনেশিয়ার জনপ্রিয় টিভি শো ‘টেটাঙ্গা মাসা গিতু’-তে অভিনয় করে অধিক খ্যাতি কুড়িয়েছেন তিনি।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘এরই মধ্যে রাজামৌলি চেলসীর স্ক্রিন টেস্ট নিয়েছেন। তারপর থেকে জোর গুঞ্জন উড়ছে, সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন চেলসী।’

এ-ও শোনা যাচ্ছে, সিনেমাটিতে দীপিকা পাড়ুকোন অভিনয় করবেন। আগামী সেপ্টেম্বরে সিনেমাটির মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা। যদিও এসব বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়