ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

বাবা আমাকে খুব জোরে মেরেছিলেন: রণবীর কাপুর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ৩১ মার্চ ২০২৪   আপডেট: ১৩:৪৭, ৩১ মার্চ ২০২৪
বাবা আমাকে খুব জোরে মেরেছিলেন: রণবীর কাপুর

ঋষি কাপুর ও নীতু কাপুর দম্পতির পুত্র রণবীর কাপুর। বাবা-মায়ের মতো রণবীর কাপুরও ক্যারিয়ার হিসেবে অভিনয় বেছে নিয়েছেন। এরই মধ্যে বলিউডে নিজের শক্ত অবস্থানও গড়েছেন ‘সাওয়ারিয়া’খ্যাত এই অভিনেতা।

সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল’ শোতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন রণবীর কাপুর। এ আলাপচারিতায় রণবীর কাপুর জানান, একবার তার বাবা তাকে অনেক মেরেছিলেন।

প্রয়াত ‍ঋষি কাপুরকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে রণবীর কাপুর বলেন, ‘বাবা যদি কারো উপর চেঁচামেচি করতেন, তাহলে তার অর্থ ছিল তিনি তাকে ভালোবাসেন। আমি একবার খুব বকা খেয়েছিলাম। আরকে স্টুডিওতে দীপাবলির সময়ের ঘটনা এটি। বাবা খুব ধার্মিক মানুষ ছিলেন। আমার বয়স তখন ৮ বা ৯ বছর। আমি তখন জুতা পরেই মন্দিরে চলে যাই। আর এটা দেখে বাবা আমাকে খুব জোরে মেরেছিলেন।’

রণবীর কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। গত বছরের ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পায় এটি। বক্স অফিসে দারুণ সাড়া ফেলে এটি।

রণবীর কাপুরের পরবর্তী সিনেমা ‘রামায়ণ’। নিতেশ তিওয়ারি পরিচালিত এ সিনেমায় রাম চরিত্র রূপায়ন করবেন তিনি। সীতা চরিত্রে অভিনয় করবেন সাই পল্লবী।

তথ্যসূত্র: ইন্ডিয়া টিভি

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়