ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

কত টাকার মালিক নাগার্জুনা আক্কিনেনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ১১ এপ্রিল ২০২৪   আপডেট: ০৯:৩৫, ১১ এপ্রিল ২০২৪
কত টাকার মালিক নাগার্জুনা আক্কিনেনি

নাগার্জুনা আক্কিনেনি

ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। ৬৩ বছর বয়সী এই অভিনেতা এখনো অভিনয়ে সরব। নাগার্জুনা অভিনয় করে যেমন খ্যাতি কুড়িয়েছেন, তেমনি অঢেল সম্পদের মালিকও হয়েছেন।

লাইফস্টাইল এশিয়ার তথ্য অনুসারে, নাগার্জুনা আক্কিনেনির মোট সম্পিত্তির পরিমাণ ৩০১০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪ হাজার ৯৩ কোটি ২৯ লাখ টাকার বেশি)। এ অর্থের অধিকাংশ আয় করেছেন সিনেমায় অভিনয় করে এবং বিভিন্ন টিভি শো সঞ্চালনা করে। 

নাগার্জুনা প্রতি সিনেমার জন্য ২০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। টিভি শোয়ের প্রতি এপিসোডের জন্য ৫ কোটি রুপি নেন। কখনো এ পারিশ্রমিক আরো বেশি নিয়ে থাকেন তিনি। আবার কোনো কোনো সিনেমা থেকে লভ্যাংশ নেন নাগার্জুনা। বিজ্ঞাপন থেকে ২ কোটি রুপি পারিশ্রমিক নেন এই অভিনেত্রী। প্রতি মাসে এ অভিনেতার আয় ৪ কোটি রুপির বেশি, প্রতি বছরে দাঁড়ায় ৪৮ কোটি রুপি। 

৫ বছরে সিনেমা থেকে নাগার্জুনার আয়
২০১৯ সালে সিনেমা থেকে নাগার্জুনা আয় করেন ৩০ কোটি রুপি, ২০২০ সালে আয় করেন ৩৭ কোটি রুপি, ২০২১ সালে আয় করেন ৪৮ কোটি রুপি, ২০২২ সালে আয় করে ৪২ কোটি রুপি, ২০২৩ সালে আয় করে ৪৬ কোটি রুপি।  
    
নাগার্জুনার ব্যবসা
বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানও রয়েছে নাগার্জুনার। স্টারের কাছে বিক্রি করার আগে তেলেগু মা টিভির মালিক ছিলেন নাগার্জুনা। পৈত্রিক সূত্রে প্রাপ্ত অন্নপূর্ণা স্টুডিওস দেখাশোনা করছেন তিনি। হায়দরাবাদের হাই-টেকে একটি কনভেশন সেন্টার হয়েছে। তা ছাড়া ভারতের রাজধানীতে রয়েছে অন্নপূর্ণা ইন্টারন্যাশনাল স্কুল অব ফিল্ম অ্যান্ড মিডিয়া। হায়দরাবাদে একাধিক সম্পত্তি রয়েছে। তার একটির মূল্য ৪২ কোটি রুপি। জুবলি হিলসে বাড়িটির মূল্য ৫০ কোটি রুপি। অন্নপূর্ণা স্টুডিওস ৭ একর জমির ওপরে প্রতিষ্ঠিত, যার মূল্য ২০০ কোটি রুপি। 

নাগার্জুনার বিলাসবহুল গাড়ি
নাগার্জুনার গ্যারেজে বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে। এ তালিকায় রয়েছে— বিএমডব্লিউ ৭ সিরিজ (মূল্য ১.৭৫ কোটি রুপি), অডি এ৭ (মূল্য ৯০.৫ লাখ রুপি), বিএমডব্লিউ এম৬ (মূল্য ১.৭৬ কোটি রুপি), পোর্শে (মূল্য ২ কোটি রুপি), বিএমডব্লিউ ৫ সিরিজ (মূল্য ১.৫ কোটি রুপি)।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়