ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

উই কালারফুল ফেস্ট ৩০-৩১ মার্চ 

বেনজির আবরার  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ২৯ মার্চ ২০২২  
উই কালারফুল ফেস্ট ৩০-৩১ মার্চ 

নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্টের (উই) আয়োজনে প্রতিবছরের মতো এবারও হতে যাচ্ছে ‘উই কালারফুল ফেস্ট ২০২২’। 

আগামী ৩০ ও ৩১ মার্চ ম্যারিয়ট কনভেনশন সেন্টার ধানমন্ডিতে ফেস্ট হতে যাচ্ছে। মোট ৮৮টি উদ্যোক্তা প্রতিষ্ঠান ফেস্টে স্টল নিয়েছে। পুরো আয়োজনের পৃষ্ঠপোষকতায় রয়েছে দারাজ বাংলাদেশ লিমিটেড, বেঙ্গল ডায়মন্ড, ফুডপান্ডা।

দু’দিনের আয়োজনে একইসঙ্গে চলবে উদ্যোক্তাদের প্রয়োজনীয় বিভিন্ন বিষয়ভিত্তিক আলোচনা, বেশ কয়েকটি পর্বে প্রধান অতিথি থাকছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ, গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম হামিদ। পুরো আয়োজনের নানা পর্বে অতিথি হিসেবে উদ্যোক্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

জানা গেছে, এবারের কালারফুল ফেস্টে দেশীয় পণ্যের উদ্যোক্তারা খাবার, মসলা, পোশাক, গহনা সব দেশীয় পণ্যের পসরা সাজাবেন। উই প্যাভিলিয়নে কো-ওয়ার্কিং স্পেস দ্য হাইভে রেজিস্ট্রেশন উইথ ক্যাশ পেমেন্টে ছাড় থাকবে। এ ছাড়া, ফেস্ট উপলক্ষে উদ্যোক্তারা তাদের স্টলে আকর্ষণীয় মূল্যছাড় দেবেন। শিশুদের জন্যও রয়েছে চমৎকার একটি আয়োজন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিষয়ক চিত্রাঙ্কন প্রতিযোগিতার পর্বও থাকবে আয়োজনে।

ফেস্টে অংশগ্রহণ করতে গুগল ফরমটি পূরণ করতে হবে। 

এসব বিষয়ে উই’র প্রতিষ্ঠাতা ও সভাপতি নাসিমা আক্তার নিশা বলেন, প্রতিবছর আমাদের উদ্যোক্তারা এই উৎসবের জন্য অপেক্ষা করেন। আমরা এবারের আয়োজনটা রাঙাতে চাই আরও বর্ণিলভাবে। দেশীয় পণ্যের সবচেয়ে বড় উৎসব হতে যাচ্ছে এবারের ফেস্ট। ঢাকাবাসীকে আমন্ত্রণ আয়োজনে অংশ নেওয়ার।

/মাহি/

আরো পড়ুন  



সর্বশেষ