ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মডেলিং করে বিড়ালের মোটা অঙ্কের আয়

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ৭ মে ২০২১   আপডেট: ১২:২৪, ৭ মে ২০২১
মডেলিং করে বিড়ালের মোটা অঙ্কের আয়

মডেলিং করে মোটা অঙ্কের আয় করছে একটি বিড়াল। এই অর্থের পরিমাণ অনেক মানুষের আয়ের থেকেও বেশি।

ম্যাও ম্যাও নামের এই বিড়াল কার মডেলিং করে থাকে। চীনের কংকিং অঞ্চলে এর মালিকের সঙ্গেই তার বসবাস। প্রতি পারফরম্যান্সের জন্য ১৫৫০ মার্কিন ডলার নেয় এই বিড়াল, যা বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৩১ হাজার ৪৪৩ টাকা।

তবে ম্যাও ম্যাওয়ের এই খ্যাতি হঠাৎ করেই। তার মালিক ঝ্যাং একটি অটোমোটিভ ইন্ডাস্ট্রিতে কাজ করেন। একদিন মজা করেই ম্যাও ম্যাওকে একটি গাড়ির শোয়ে মডেল হিসেবে বসিয়ে দেন তিনি। কিন্তু সঙ্গে সঙ্গে এটি সবার মনোযোগ আকর্ষণ করে। উপস্থিত সবাই বিড়ালটির ছবি তুলতে শুরু করে এবং পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সেগুলো পোস্ট করে। এরপর থেকেই কার মডেল হিসেবে কাজ করছে এই বিড়াল। এমনকি বেশ খ্যাতিও পেয়েছে।

কিন্তু কেন এই বিড়ালের এত কদর? মূলত, দেখত আকর্ষণীয় হওয়ায় ম্যাও ম্যাও কার মডেল হিসেবে নজর কেড়েছে। এছাড়া অন্য বিড়ালদের মতো এটি মানুষের ভিড় দেখে পালিয়ে যায় না। বরং, নানাভাবে আকৃষ্ট করে। এজন্য সবার দৃষ্টি আকর্ষণ করেছে ম্যাও ম্যাও।

মডেলিংয়ের মাধ্যমে পোষ্য বিড়ালের এত আয় কিন্তু একা খরচ করেন না ঝ্যাং। ম্যাও ম্যাওকে একজন মডেলের মতোই রাখেন। সবচেয়ে দামি খাবারই খায় এই বিড়াল। তারকাদের মতোই আয়েশি জীবনযাপন তার।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়