ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

প্রেমিকার জন্য উপহার কিনতে ডাকাতি

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:৩৭, ১৯ ডিসেম্বর ২০২১
প্রেমিকার জন্য উপহার কিনতে ডাকাতি

প্রিয় মানুষকে উপহার দিয়ে খুশি করতে কে না চায়? কিন্তু তাই বলে এজন্য ডাকাতি! তবে এমনই একটি ঘটনা ঘটেছে দিল্লির সরোজিনী নগরে।

জানা যায়, গত মঙ্গলবার (১৪ ডিসেম্বর) আদিত্য কুমার নামের এক ব্যক্তি সরোজিনী নগর পুলিশের দ্বারস্থ হন। তিনি অভিযোগ করেন, ওই দিন সাড়ে তিনটা নাগাদ কলিং বেলের শব্দ পেয়ে তিনি দরজা খোলেন। এরপর তিনি কিছু বোঝার আগেই তাকে ধাক্কা দিয়ে তিনজন যুবক ভেতরে প্রবেশ করেন। এরপর তাকে মারধর করে বেঁধে রাখেন এবং ঘর থেকে ল্যাপটপ, মোবাইল, জামাকাপড়, স্কুটারসহ অনেককিছু লুট করে নিয়ে যান।

এদিকে বেশ কিছুক্ষণ চেষ্টার পর বাঁধা হাত খোলেন আদিত্য কুমার। মোবাইল চুরি যাওয়ায় নষ্ট একটি ল্যাপটপ থেকে ফেসবুকে লগ ইন করেন আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেন। এরপর থানায় অভিযোগ করতে হাজির হন।

সম্প্রতি ডাকাতির অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হন আদিত্য কুমার নামের এক ব্যক্তি। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। পরবর্তী সময়ে শুক্রবার (১৭ ডিসেম্বর) সরোজিনী নগর থেকে একটি চোরাই স্কুটারসহ এক যুবককে গ্রেপ্তার করা হয়। এরপর আরো দু’জনকে গ্রেপ্তার করা হয়। তাদের জেরা করেই বিষয়টি জানতে পারে পুলিশ।

অপরাধ কবুল করে শুভম নামের ওই যুবক জানায়, ইদানীং প্রেমিকার সঙ্গে ঝগড়াঝাটি হচ্ছিল। প্রেমিকার রাগ ভাঙাতে দামি উপহার দেওয়ার কথা ভেবেছিলেণ তিনি। এজন্যই ডাকাতির পরিকল্পনা করেন। বাকি দু’জন তাকে এ বিষয়ে সাহায্য করেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়