ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রেমিকার ব্যাগে প্রস্রাব করায় লাখ টাকা জরিমানা

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ১৭ আগস্ট ২০২২   আপডেট: ১৭:৩১, ১৭ আগস্ট ২০২২
প্রেমিকার ব্যাগে প্রস্রাব করায় লাখ টাকা জরিমানা

প্রেমিকার দামি হ্যান্ডব্যাগে মূত্রত্যাগ করায় জরিমানা গুণলেন প্রেমিক। দক্ষিণ কোরিয়ার একটি দায়রা আদালত সম্প্রতি এই রায় দিয়েছেন।

কোরিয়া পোস্ট এই জুটিকে ‘এ’ ও ‘বি’ নাম দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। এতে বলা হয়েছে, ৩১ বয়সী প্রেমিক ‘এ’-এর বিরুদ্ধে হ্যান্ডব্যাগে মূত্রত্যাগ করার অভিযোগ দায়ের করেন তার প্রেমিকা ‘বি’। পরে দোষী প্রমাণ হওয়ায় সম্পদ নষ্টের দায়ে ক্ষতিপূরণ বাবদ ‘এ’-কে ১.৫ মিলিয়ন ওন (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৮ হাজার টাকা) জরিমানা করেছেন সিউল সেন্ট্রাল ডিস্ট্রিক কোর্টের বিচারক পার্ক হিউ রিম।

জানা যায়, গত বছর ১১ অক্টোবর প্রেমিকা ‘বি’-এর সিউলের বাসায় এই জুটির কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রেমিকার লুই ভিটন ব্যাগে মূত্রত্যাগ করেন ‘এ’। এরপর তাতে লিকুইড ডিওড্রেন্ট ঢেলে দেন। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে আদালতের শরণাপন্ন হন ‘বি’।

যদিও শুরুতে অভিযুক্ত ‘এ’ আদালতে তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন। তার দাবি, তিনি মূত্রত্যাগ করার ভান করেছিলেন। তবে ফরেনসিক রিপোর্ট অনুযায়ী, ব্যাগে মূত্রের নমুনা পাওয়া যায়। শুধু তাই নয়, মূত্রের ডিএনএ অভিযুক্ত ব্যক্তির ডিএনএর সঙ্গেও মিলে যায়। পরবর্তী সময়ে নিজের দোষ স্বীকার করেন সেই প্রেমিক।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়