ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পি কে হালদারের আরেক বান্ধবী গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২২ মার্চ ২০২১   আপডেট: ১৮:১০, ২২ মার্চ ২০২১
পি কে হালদারের আরেক বান্ধবী গ্রেপ্তার

গ্রেপ্তার শুভ্রা রানী ঘোষ

এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার (পি কে) হালদারের আরেক বান্ধবী শুভ্রা রানী ঘোষকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২২ মার্চ) দুর্নীতি দমন কমিশনের (দুদক) জনসংযোগ কর্মকর্তা (পরিচালক) প্রনব কুমার ভট্টাচার্য্য রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করেছেন। 
প্রনব কুমার ভট্টাচার্য্য জানান, পি কে হালদারের দুর্নীতির সংশ্লিষ্টতার অভিযোগে তার বান্ধবী ওয়াকামা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান শুভ্রা রানী ঘোষকে সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে দুদক। তিনি বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। দুদক কর্মকর্তা গুলশান আনোয়ার তাকে গ্রেপ্তার করেন। দুপুর পৌনে ৩টার দিকে তাকে রাজধানীর সেগুনবাগিচায় দুদক প্রধান কার্যালয়ে আনা হয়। এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তাকে আদালতে পাঠানো হবে। 

এর আগে ২১ মার্চ ওয়াকামা ইন্টারন্যাশনাল নামে ‘কাগুজে প্রতিষ্ঠানের’ পরিচালকসহ ৩৭ জনের বিরুদ্ধে মামলা করে দুদক। এর মধ্যে ওকায়ামা লিমিটেডের নামে ৮৭ কোটি ৬০ লাখ টাকা ঋণের নামে উত্তোলন করে আত্মসাৎ ও পাচারের অভিযোগ আনা হয়। এ মামলার আসামি ছিলেন শুভ্রা রাণী।

এর আগে গত ১৩ জানুয়ারি পি কে হালদারের বান্ধবী অবন্তিকা বড়ালকে গ্রেপ্তার করে দুদক।

ঢাকা/শিশির/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়