ঢাকা, মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পিৎজা হাটে সাশ্রয়ী দামে পিৎজা

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০৯ ৯:২৪:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-০৯ ৯:২৪:৪৭ পিএম

লাইফস্টাইল ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় পিৎজা চেইন পিৎজা হাট পিৎজাপ্রেমীদের জন্য নিয়ে এলো আকর্ষণীয় ‘ওয়াও এভরিডে ভ্যালু’ অফার। এই অফারের আওতায় সাশ্রয়ী দামে পিৎজা খাওয়া যাবে। একটি পার্সোনাল পিৎজার দাম শুরু হচ্ছে ১৯৯ টাকা থেকে (মূসকসহ) এবং প্রতিটি মাঝারি আকারের পিৎজা পাওয়া যাবে মাত্র ৩৯৯ টাকায়। এই অফারটি পেতে নির্ধারিত মেন্যু থেকে যেকোনো দুটি পিৎজা কিনতে হবে।

নির্বাচিত প্যান পিৎজা রেঞ্জের জন্য পিৎজা হাট চালু করেছে বিশেষ এই অফার। ফলে সাশ্রয়ী মূল্যে পিৎজা উপভোগের পাশাপাশি মেন্যুতে অন্যান্য  যেসব আইটেম রয়েছে যেমন: অ্যাপিটাইজার এবং পাস্তা সেগুলোও উপভোগ করা যাবে। এছাড়াও পিৎজা হাটে সুলভ মূল্যে বিভিন্ন মজাদার স্বাদের ইতালিয়ান খাবারেরও ব্যবস্থা আছে। ‘ওয়াও এভরিডে ভ্যালু’ ডাইন-ইন, টেক-অ্যাওয়ে, পিৎজা হাট ডেলিভারি সার্ভিসের মাধ্যমে সারাদিন এবং সবগুলো আউটলেটে পাওয়া যাবে।

ক্যাম্পেইন প্রসঙ্গে, বাংলাদেশে পিৎজা হাটের একমাত্র ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা বলেন, ‘সময়ের সাথে সাথে ভোক্তাদের চাহিদাতেও পরিবর্তন এসেছে। পিৎজা এখন শুধু বিশেষ উপলক্ষ্যে নয় বরং প্রতিদিনের নিয়মিত খাবারের পছন্দের তালিকায় যোগ হচ্ছে। আকর্ষণীয় মূল্যের কারণে আমাদের প্যান পিৎজার এক বিশাল চাহিদা প্রত্যক্ষ করছি। পিৎজা তৈরির সেরা উপাদানগুলো পিৎজা হাটের মাদার কোম্পানি ইয়াম অনুমোদিত সারা বিশ্বের ভেন্ডরদের কাছ থেকে সংগ্রহ করা হয়। উদাহরণস্বরুপ বলা যায়, ডো তৈরির জন্য যে ময়দা ব্যবহার করা হয় তা সাইপ্রাস, সৌদিআরব থেকে প্রক্রিয়াজাত গরুর মাংস এবং বিশ্বের বিভিন্ন স্থান থেকে অন্যান্য উপকরণগুলো আনা হয়। একই মানের উপকরণ ব্যবহারের এবং প্রস্তুত প্রণালীর জন্য আমাদের পিৎজার স্বাদ এবং গুণগত মান বিশ্বের অন্যান্য দেশে পিৎজা হাটের মতোই থাকে।’

এছাড়া, পিৎজা হাটে চলছে আকর্ষণীয় ‘ডোন্ট কুক সানডে’ অফার, যেখানে প্রতি রোববার প্যান পিৎজার ক্ষেত্রে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ সুবিধা পাওয়া যাবে।


রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৯/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন