RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

রঙ বাংলাদেশে শারদীয় পোশাক

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ১২ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:৩৮, ১২ অক্টোবর ২০২০
রঙ বাংলাদেশে শারদীয় পোশাক

আর কদিন পরেই বাঙালি মেতে উঠবে শারদীয় উৎসবে। আর করোনা মহামারির প্রতিকূল এই সময়ে সেভাবে না হলেও সাধ্যের ভেতর পূজার আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে নজরকাড়া শারদীয় পোশাক নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ।

শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে ফ্যাশন হাউসটি পোশাকে থিম হিসেবে বেছে নিয়েছে আল্পনা, শতরঞ্জি ও মানডালা। এবারের শারদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। মূলত তাঁতে বোনা সুতি কাপড়, লিলেন, কটন, হাফসিল্ক। পোশাকে মূল রঙ হিসেবে বেছে নিয়েছে সাদা, অফ হোয়াইট, লাল, নীল, মেজেন্টা, গোল্ডেন, তামা ও অরেঞ্জ।। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, টাইডাই, মেশিন এম্ব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি।

রঙ বাংলাদেশের শারদীয় পোশাক কালেকশনে সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের শাড়ি, থ্রিপিস, কামিজ, স্কার্ট টপস, ফ্রক, ব্লাউজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, কাতুয়া, টি-শার্ট, শার্ট, ধুতি ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালি ও উপহার সামগ্রী।

পোশাকের দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। মেয়েদের পোশাকের ক্ষেত্রে তাঁতের সুতি শাড়ি ১৪৫০-১৯৫০ টাকা, ব্লকপ্রিন্ট কটন শাড়ি ১৬০০-২১০০ টাকা, স্ক্রিনপ্রিন্ট ও হাতের কাজের হাফ সিল্ক শাড়ি ৩০০০-৪৫০০ টাকা, টাইডাই শাড়ি ২৫০০-৩০০০টাকা, সিঙেল কামিজ ১২০০-২০০০ টাকা, থ্রিপিস ২০০০-৪০০০ টাকা, আনস্টিচ ১৩৫০-৩৫০০ টাকা, স্কার্ট টপস ১৫০০-২৫০০ টাকা, ওড়না ৫৫০-১০৫০ টাকা, ব্লাউজ ২৫০-৮৫০ টাকা।

ছেলেদের পোশাকের ক্ষেত্রে পাঞ্জাবি ৯৫০-২২৫০ টাকা, কাতুয়া ৭৫০-১০৫০ টাকা, শার্ট ৭৫০-১৮৫০ টাকা, টি-শার্ট ৪৫০-৫৫০ টাকা, ধুতি ৮৫০-১০৫০ টাকা।

বাচ্চা মেয়েদের থ্রিপিস ৯৫০-১৫৫০ টাকা, ফ্রক ৫৫০-১২৫০ টাকা, স্কার্ট ৭৫০-১৪৫০ টাকা। বাচ্চা ছেলেদের পাঞ্জাবি ৫৫০-১০৫০ টাকা, শার্ট ৫৫০-১০৫০ টাকা, টি-শার্ট ৩৮০-৪৫০ টাকা।

রয়েছে ‘অধিক পণ্যে, অধিক ছাড়’ অফার। এই অফারে যতবেশি কেনাকাটা, ততবেশি মূল্যছাড় সুবিধা মিলবে।  শারদীয় পোশাক রঙ বাংলাদেশের সব আউটলেটেই পাওয়া যাবে। ঘরে বসে অনলাইনেও (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনা যাবে। এক্ষেত্রে সকল ডিজিটাল পেমেন্ট মাধ্যম ছাড়াও রয়েছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ সুবিধা।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়