ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভেসপা ক্লাব বাংলাদেশ আয়োজন করেছে ‘জেন্টেলম্যানস্ রাইড’

মটো কর্নার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৩ জানুয়ারি ২০২৪  
ভেসপা ক্লাব বাংলাদেশ আয়োজন করেছে ‘জেন্টেলম্যানস্ রাইড’

ভেসপাপ্রেমীদের নিয়ে তৃতীয়বারের মতো ‘জেন্টেলম্যানস্ রাইড’ আয়োজন করতে যাচ্ছে ফেসবুকভিত্তিক গ্রুপ ভেসপা ক্লাব বাংলাদেশ। গ্রুপটির ফেসবুক পেজে এ ব্যাপারে ঘোষণা দেওয়া হয়েছে।

এতে বলা হয়েছে, ২৬  জানুয়ারি এই রাইডের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটির স্থান নির্ধারণ করা হয়েছে রাজধানীর আগারগাঁও পরিসংখ্যান ভবন সড়ক। বেলা ৩টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা ৩০ মিনিট পর্যন্ত চলবে অনুষ্ঠান। অনুষ্ঠানটিতে যোগদানের জন্য রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা।

আয়োজন সম্পর্কে বলা হয়েছে, রেজিস্টার্ড সবাইকে ২৬ তারিখ নির্ধারিত সময়ের মধ্যে মিটিং পয়েন্টে উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন নাম্বার প্রদর্শন করে ইভেন্ট স্যুভেনির সংগ্রহ করতে হবে। বিকেল ৪টা ৩০ মিনিটে অফিসিয়াল গ্রুপ ছবি তোলা হবে। এরপরে ভেসপা নিয়ে আগারগাঁ মূল সড়ক প্রদক্ষিণ করে আবার মিটিং পয়েন্টে এসে স্ন্যাকস এবং চা পরিবেশন করা হবে।

অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ড্রেস কোড মেনে চলার কথাও বলা হয়েছে। ড্রেসে কোডের মধ্যে রয়েছে স্যুট/লং কোট/ব্লেজার/টাক্সিডো/শার্ট/ওয়েষ্ট কোট, সু অথবা বুট এবং টাই অথবা বো-টাই (ঐচ্ছিক)।

রেজিস্ট্রেশনের জন্য গ্রুপের পেজে উল্লেখিত নম্বরগুলোতে বিকাশ কিংবা নগদের মাধ্যমে নির্ধারিত ৩০০ টাকা পাঠানোর সময় নাম ও Gentleman's ride VCB উল্লেখ করে গুগল ফর্মটি পূরন করতে হবে।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়