ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

আগুন থেকে রক্ষা পেতে দোয়া করেন ক্ষতিগ্রস্তরা

রায়হান হোসেন, ঢাকা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৪, ১৫ এপ্রিল ২০২৩   আপডেট: ১৩:৩৫, ১৫ এপ্রিল ২০২৩
আগুন থেকে রক্ষা পেতে দোয়া করেন ক্ষতিগ্রস্তরা

রাজধানীর নিউ মার্কেট এলাকার নিউ সুপার মার্কেটের আগুন থেকে রক্ষা পেতে আল্লাহর কাছে দোয়া করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও কর্মীরা। তারা বলছেন, এই আগুনে পুড়ে যাওয়া ক্ষতি থেকে একমাত্র আল্লাহ ছাড়া আমাদের কেউ বাঁচাতে পারবে না।

শনিবার (১৫ এপ্রিল) সকালে নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় অনেক ব্যবসায়ী ও কর্মচারীরা কোন উপায় না পেয়ে আল্লাহর কাছে হাত তুলে এই পরিস্থিতি থেকে রক্ষা চান। তেমনই একজন যুবক মো. তানভীর চৌধুরী ফায়ার সার্ভিসের গাড়ির ওপর বসে দোয়া করছিলেন।

তিনি বলেন, আগুন নেভাতে ফায়ার সার্ভিস বিজিবিসহ সবাই চেষ্টা করছেন। কিন্তু কোন মতে আগুন নিয়ন্ত্রণে আসছে না। তাই আমি আল্লাহর কাছে দোয়া করতেছি, আল্লাহ যেন আগুনটা তাড়াতাড়ি নিভিয়ে দেয়। কারণ তিনিই একমাত্র পরম ক্ষমতাশালী।

কয়েক বস্তা কাপড় নিয়ে নিউ মার্কেটের দেয়ালের পাশে বসে মোনাজাত করছিলেন ব্যবসায়ী রফিকুল ইসলাম। তিনি বলেন, এই আগুন এমনিতে লাগেনি। যারা এই কাজ করছে তাদের বিচার আল্লাহ করবে। আমাদের রুটি রুজিতে যারা হাত দিয়েছে তাদের বিচার চাই। এখন আমার কি করবো। পথের ফকির হয়ে গেছি। আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন আমাদের আবার পুনরায় ব্যবসা করার শক্তি দেন।

শনিবার (১৫ এপ্রিল) ভোর ৫টা ৪০ মিনিটে নিউ মার্কেটের নিউ সুপার মার্কেটে আগুন লাগার তথ্য জানতে পারে ফায়ার সার্ভিস। ৫টা ৪৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। এরপর একে একে ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়