Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

টিভি দেখা নিয়ে মেয়েকে গলাটিপে খুন করলো মা!

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:০০, ৯ এপ্রিল ২০২১
টিভি দেখা নিয়ে মেয়েকে গলাটিপে খুন করলো মা!

গ্রেপ্তারকৃত সুধা

ভারতের কর্নাটক রাজ্যের রাজধানী বেঙ্গালুরুতে টিভি দেখা নিয়ে এক নারী তার শিশুকন্যাকে গলাটিপে খুন করেছেন। ওই নারীকে পুলিশ গ্রেপ্তার করেছে।  

বেঙ্গালুরু শহরের নগরভাবী এলাকার নির্মাণাধীন ভবনে মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাতে শিশুটিতে খুন করা হয়। গ্রেপ্তারকৃত সুধা (২৬) স্থানীয় টাইলস দোকানের কর্মচারী। নিহত ভিনুথা তার একমাত্র মেয়ে।

বুধবার (৭ এপ্রিল) সকালে স্থানীয়রা শিশুর লাশ দেখতে পেয়ে স্থানীয় পুলিশে খবর দেয়। অন্নাপরনেশ্বী নগর পুলিশ তিন বছরের শিশু ভিনুথার লাশ উদ্ধার করে।

মঙ্গলবার সুধা অন্নাপরনেশ্বী নগর পুলিশের ভিনুথাকে খুঁজে পাচ্ছেন না বলে ডায়েরি করেন। সেখানে তিনি বলেন, ভিনুথাকে নিযে তিনি স্থানীয় দোকানে গিয়েছিলেন। সেখানে তিনি যখন বিল দিচ্ছিলেন, তখন ভিনুথা হারিয়ে যায়।  

গ্রেপ্তারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে মেয়েকে হত্যার কথা স্বীকার করেছেন সুধা। তিনি পুলিশকে বলেন, ভিনুথা তার চেয়ে বাবাকে পছন্দ করতো এবং সব সময় বাবার পক্ষ নিতো।

পুলিশের ডেপুটি কমিশনার সনজীব এম প্যাটেল জানান, গৃহকর্তা ইরাননা সকাল ৬টা কাজে বাইরে বের হন এবং রাত ৮টায় বাসায় ফেরেন। তবে তিনি দুপুরে খাবার খেতে বাসায় আসেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে বাসায় আসেন। তখন ভিনুথা টিভি দেখছিল। ইরাননা রিমোট নিয়ে টিভির চ্যানেল চেঞ্জ করে সংবাদ দেখতে শুরু করেন। এতে সুধা সব সময় স্বামীর নিউজ চ্যানেল দেখা প্রতিবাদ করেন এবং বলেন, বাসায় এসে যদি শুরু নিউজ চ্যালেন দেখেন তাহলে তার বাসায় আসার দরকার নেই। তখন ভিনুথা বাবাকে সমর্থন করে মাকে শান্ত হতে এবং বাবাকে সংবাদ দেখতে বলে। ভিনুথা মাকে বলে, ‘তুমি পাগল হয়ে যাচ্ছো’। এতে সুধা ক্ষিপ্ত হয়ে রাতে মেয়েকে হত্যা করেন।  

পুলিশ আরও জানায়, সুধা সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত টাইলসের দোকানে কাজ করেন। তিনি মেয়েকে সঙ্গে করে দোকানে নিয়ে যেতে যেতেন। মেয়ে বাসায় এসে মার দোকানে কী কী ঘটেছে, তা বাবা বলতো।  

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

 

  

/বকুল  

সর্বশেষ

পাঠকপ্রিয়